প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

নন্দীগ্রামের সোনাচূড়ায় Suvendu-র সভা ঘিরে TMC-BJP সংঘর্ষ, রক্তাক্ত দুই পক্ষের একাধিক

GNE NEWS DESK: বিধানসভা ভোটের প্রাক্কালে ফের অশান্ত নন্দীগ্রাম(Nandigram)। সোনাচূড়ায় নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর জনসভাকে ঘিরে সংঘর্ষে জড়িয়ে পড়লেন তৃণমূল ও বিজেপি সমর্থকেরা। আহত হয়েছেন দুই পক্ষের একাধিক কর্মী সমর্থক।

রাজনৈতিক হিংসা ও সংঘর্ষের ভবিষ্যত আগেই আন্দাজ করেছে নির্বাচন কমিশন। বিধানসভা ভোটের ইতিহাসে সবচেয়ে দীর্ঘ সময় ব্যাপী ভোট প্রক্রিয়া হতে চলেছে পশ্চিমবঙ্গে। অতিরিক্ত নিরাপত্তা বাহিনীও থাকছে। তাতেও শান্ত হচ্ছে না নন্দীগ্রাম। বৃহস্পতিবার শুভেন্দুর সভার আগে থেকেই অশান্ত ছিল সোনাচূড়া। সভার পরে তাঁকে ‘গো-ব‍্যাক’ ধ্বনি দেওয়া হয় বলে অভিযোগ তৃণমূল কর্মী, সমর্থকদের বিরুদ্ধে। এরপরেই সংঘর্ষে জড়িয়ে পড়েন তৃণমূল ও বিজেপি কর্মীরা। জখম হন দু’পক্ষের অন্তত পক্ষে পাঁচজন। বিজেপির দাবি, তাঁদের যুব মোর্চা সভাপতির মাথা ফেটেছে। পাল্টা আহত হওয়ার দাবি করেছে তৃণমূল শিবির। পরিস্থিতি সামাল দিতে নামানো হয়েছে র‍্যাফ।

একই রকমের খবর