প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতি

ক্রমবর্ধমান করোনা সংক্রমণ, বিধানসভা নির্বাচন নিয়ে প্রশ্ন তুলে জনস্বার্থ মামলা কলকাতা হাইকোর্টে

GNE NEWS DESK: করোনা পরিস্থিতির মধ্যেও রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচনের বিরুদ্ধে জনস্বার্থ মামলা দায়ের হল কলকাতা হাইকোর্টে। মঙ্গলবার জনৈক সোমনাথ রায় সহ বেশ কয়েক জন ব্যক্তি এই মামলা দায়ের করেন।

মামলাকারীদের আইনজীবী শমিক বাগচী জানান, বর্তমান করোনা পরিস্থিতিতে কীভাবে নির্বাচন কমিশন নির্বাচন করছেন তা জানতে চাওয়া হয়েছে। এই জনস্বার্থ মামলায় আসন্ন বিধানসভা ভোটে এবং এই অতিমারি পরিস্থিতিতে সাধারণ মানুষের মধ্যে করোনা সংক্রমণ রক্ষার জন্য কী কী ব্যবস্থা নেওয়া হয়েছে তাও জানতে চাওয়া হয়েছে। 

মামলাকারীর আইনজীবীর বক্তব্য, করোনা পরিস্থিতিতে ভোট কর্মীদের সুরক্ষার জন্য ভ্যাকসিন দেওয়া হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত সমস্ত সাধারণ মানুষ ভ্যাকসিন পাননি। অন্যদিকে ভোটের প্রচার এর কারণে সারা রাজ্য জুড়ে জনসভা হচ্ছে এবং সেখানে প্রচুর জনসমাগম হচ্ছে। যা করোনা পরিস্থিতি জটিল করে তুলতে পারে। সেই বিষয়েও কমিশনকে জানতে চাওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

একই রকমের খবর