প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

“দেখরে খুলে ত্রিনয়ন ঝুলছে তোর ওই উন্নয়ন”, Dilip-র পোস্টে উত্তাল Social media

GNE NEWS DESK: কোচবিহারের দিনহাটায় বিজেপির মন্ডল সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে রাজ্য রাজনীতিতে। বিজেপি(BJP) অভিযোগ করেছে, বিজেপি কর্মী হওয়ার অপরাধে তৃণমূলের দুষ্কৃতীরা হত্যা করে ঝুলিয়ে দিয়েছে ঐ বিজেপি কর্মীকে।

এই প্রসঙ্গে নিজের ফেসবুক পেজে দিলীপ ঘোষ(Dilip Ghosh) একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি কার্টুন আকারে রয়েছে। ছবিটিতে দেখা যাচ্ছে দুটি পা রয়েছে। যে পা টিতে ব্যান্ডেজ বাঁধা রয়েছে সেই পায়ের সাথে দড়িতে ঝুলছে এক যুবকের মৃতদেহ। ছবিটিতে বোঝানো হয়েছে ওই যুবক বিজেপি কর্মী। কারণ তাঁর গায়ে গেরুয়া রঙের জামা রয়েছে। নিচে রয়েছে ঘাস ফুলের ছবি। ছবির ক্যাপশনে দিলীপ ঘোষ লিখেছেন, “দেখরে খুলে ত্রিনয়ন, ঝুলছে তোর ওই উন্নয়ন।”

পোস্ট হওয়ার সাথে সাথে ভাইরাল হয়েছে এই পোস্ট। জমা হয়েছে প্রচুর মন্তব্য। এক নেটাগরিকের বক্তব্য, এই গণতন্ত্র নিপাত যাক, ফিরুক মানুষের বাঁচার অধিকার। শেষ হোক নির্মমতার রাজত্ব। আবার একজন দিলীপ ঘোষকে সমর্থন জানিয়ে লিখেছেন, কঠোরতম শাস্তি চাই। অনেকে কটাক্ষও করেছেন দিলীপ ঘোষকে। একজন লেখেন, সব থেকে বেশি কৃষক আত্মহত্যা গত সাত বছরে হয়েছে। ৪৫ বছরের মধ্যে সবথেকে বেশি বেকারত্ব বেড়েছে, জিডিপি কমেছে, আর অর্থনীতি ভেঙে পরেছে। একটার পর একটা ভুল পদক্ষেপ। আপনাদের এসব পোস্ট মানায় না। 

একই রকমের খবর