প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজ্য

WB assembly election Update: প্রথম দফায় নির্বাচন কমিশনে অভিযোগ শাসকদলের

GNE NEWS DESK:আট দফার নির্বাচনের প্রথম দফায় আজ ৫ টি জেলায় ৩০ টি কেন্দ্রে আজ ভোটগ্রহণ । ইতিমধ্যেই বেশ কিছু রাজনৈতিক প্রতিহিংসার ঘটনা সামনে এসেছে। বিষয়টি জানিয়ে বিভিন্ন রাজনৈতিক দল নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন।

পাশাপাশি আজ তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেও নির্বাচন কমিশনে আসেন সুদীপ বন্দ্যোপাধ্যায়, ডেরেক ও’ব্রায়েন, প্রতিমা মন্ডল, মালা রায়।

এবছর নির্বাচনের জন্য পোলিং এজেন্ট নিয়ে বিশেষ নির্দেশিকা জারি করে কমিশন। সেই নির্দেশিকায় বলা আছে , যদি কোনো রাজনৈতিক দল মনে করে যে নির্দিষ্ট কোনও কেন্দ্রে তাদের সংগঠন দুর্বল সেখানে তারা অন্য যে কোনও জায়গা থেকে এজেন্ট নিয়ে যেতে পারে।

কমিশনের এই নির্দেশিকার পরিপ্রেক্ষিতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আবেদন করা হয়েছে যে, এই প্রথম দফার নির্বাচন শেষ হয়ে যাওয়ার পর দ্বিতীয় দফার নির্বাচনে থেকে যেন এই নিয়ম কমিশন বাতিল করে। সেই নিয়েই আজ কমিশনের দ্বারস্থ হয়েছিল তৃণমূল কংগ্রেস।

কমিশন থেকে বেরিয়ে তৃণমূল সাংসদ সুদীপ বন্দোপাধ্যায় বলেন, নির্বাচন কমিশন তাদেরকে আশ্বস্ত করে বলেছে যে আজকের মধ্যেই এই বিষয়টি তারা দিল্লিতে জাতীয় নির্বাচন কমিশনের দপ্তরে পাঠাবে এবং তারপর যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

একই রকমের খবর