প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতি

WB assembly election Update: কাঁথিতে সৌমেন্দু অধিকারীর গাড়িতে ভাঙচুর

GNE NEWS DESK:কাঁথিতে বিজেপি নেতা তথা শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী আক্রান্ত (Soumendu Adhikari Attacked In kanthi)। কাঁথিতে সৌমেন্দু অধিকারীর গাড়িতে ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ। তৃণমূলের দিকে অভিযোগ করা হয়েছে। আর এই হামলার জেরে গুরুতর আহত হয়েছেন সৌমেন্দুর গাড়ির চালক।

বিজেপি নেতা সৌমেন্দু জানিয়েছেন, দক্ষিণ কাঁথির সাবাজপুরে একটি ভোটগ্রহণ কেন্দ্রে তৃণমূলের বিরুদ্ধে রিগিং করার অভিযোগ ওঠে। আর সেই অভিযোগ পেয়েই ভোটগ্রহণ কেন্দ্রে যাচ্ছিলেন সৌমেন্দু। তার যাত্রা পথেই তৃণমূলের দুস্কৃতিরা গাড়ি ভাংচুর করেছে বলে তিনি জানিয়েছেন।

যদিও তৃণমূলের তরফে এই বিষয়ে কিছুই জানানো হয়নি। সৌমেন্দু অধিকারীর কোনও ক্ষতি হয়নি। তাঁর গাড়ির চালক আহত হয়েছেন বলে জানা গিয়েছে। গাড়ির চালক অভিযোগ তোলেন তাঁকে ইট ছোড়া হয়। ইটের আঘাতে তাঁর হাতে,মুখে আঘাত লাগে।

সৌমেন্দুর গাড়ির ভেতরে প্রচুর কাঁচের টুকরো পড়ে থাকে।এরপর ঘটনাস্থলে মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী। কিছুদিন আগেই সৌমেন্দু অধিকারীর দাদা শুভেন্দু অধিকারীর হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন।

আজকের এই ঘটনার পর সৌমেন্দু অধিকারীর অভিযোগ তোলেন সাবাজপুরে বুথে রিগিং করছিল তৃণমূল। তাঁকে খবর দেওয়া হলে তিনি ওই বুথে গাড়ি নিয়ে যাচ্ছিলেন। সেই সময় এই আক্রমণ চালানো হয়।সৌমেন্দু জানিয়েছেন প্রতিহিংসা স্বরূপ তৃণমূল কংগ্রেস এই ভাঙচুর চালায়।

একই রকমের খবর