প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধজেলা

“শুভেন্দু জিতবেন না নন্দীগ্রামে”, সমাপ্ত হতে পারে রাজনৈতিক জীবন

"Shuvendu will not win in Nandigram", political life may end

GNE NEWS DESK: রাজনীতিকে তোলপাড় করে দেওয়া নন্দীগ্রাম আন্দোলনে শুভেন্দু অধিকারীর সঙ্গী ছিলেন আবু তাহের। কিন্তু বর্তমানে রাজনৈতিকভাবে প্রায় নিষ্ক্রিয়। ছত্রধর মাহাতো গ্রেপ্তার হওয়ার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছেন তিনি। ঘনঘন বদলাচ্ছেন বাসস্থান। আশঙ্কা করছেন গ্রেপ্তার হওয়ার। তাঁর বক্তব্য রাজনৈতিক ভাবে তাঁকে নিষ্ক্রিয় করার জন্য চলেছে চক্রান্ত।

আবু তাহেরের বক্তব্য, মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামের প্রার্থী, অথচ তাঁর হয়ে কোনও প্রচার করতে না পারা তাঁর জন্য যন্ত্রণার। এমনকি তার ভোট দিতে পারা নিয়েও প্রশ্ন চিহ্ন কারন গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে তাঁর নামে।

নন্দীগ্রাম আন্দোলনের সময়ে একাধিক মামলা দেওয়া হয়েছিল আবু তাহের, শেখ সুফিয়ান প্রমুখের নামে। সেই মামলাগুলি নতুন করে উত্থাপন করে শুভেন্দু অধিকারী রাজনৈতিকভাবে নিষ্ক্রিয় করে দিতে চাইছেন তাদের, অভিযোগ আবু তাহেরের। তাহের বলেন, আমি যাতে মাইক ধরে শুভেন্দুদার মুখোশ খুলে দিতে না পারি, তার জন্যই এই ব্যবস্থা করা হয়েছে। তাঁর ভবিষ্যতবাণী, শুভেন্দুদা জিতবেন না। নিজের রাজনৈতিক কেরিয়ারটা নিজেই শেষ করলেন তিনি। ধর্মের তাস খেলতে গিয়ে উনি ফাঁপরে পড়ে গিয়েছেন। 

তাহেরের অভিযোগ সেই জন্যই তাঁদের বিরুদ্ধে নতুন করে মামলা উত্থাপন শুভেন্দু অধিকারীর তরফে।

তাহের আরও জানান, তাঁকেও বিজেপিতে যাওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সেই প্রস্তাব মানেননি তিনি। তাঁর আরও বক্তব্য, নন্দীগ্রাম আন্দোলনে শুভেন্দুদার রক্ত ঝরেনি, ঘরছাড়াও হতে হয়নি। তাই উনি বুঝবেন না আমাদের যন্ত্রণা। তাহেরের অভিযোগ, শুভেন্দু আমাদের সঙ্গে ছিলেন, কিন্তু আবেগের অংশীদার হতে পারেননি। তা পারলে, তিনি বিজেপিতে যেতে পারতেন না।

একই রকমের খবর