প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

“Vote-টা শুধুই ফর্মালিটি, রেজাল্ট বেরিয়ে গিয়েছে”, Election নিয়ে বার্তা Dilip Ghosh-র

GNE NEWS DESK: গত বৃহস্পতিবার হয়েছে রাজ্যের দ্বিতীয় দফায় ভোট গ্রহণ। সেই ভোট(Vote) গ্রহণে নন্দীগ্রামও ছিল তালিকায়। এরপর থেকেই বিভিন্ন জনসভায় প্রকাশ্যে মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন, তিনিই জিতবেন নন্দীগ্রামে এবং বাংলায় ফের তৃণমূলের সরকার হবে। অন্যদিকে বিজেপিও নিজেদের জয়ী হওয়ার কথা ঘোষণা করে চলেছে। এরই মধ্যে শনিবার প্রাতঃভ্রমনে বেরিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh) আত্মবিশ্বাসের সঙ্গে দাবি করলেন, “ভোটটা শুধুই ফর্মালিটি, রেজাল্ট বেরিয়ে গিয়েছে।”

একই সঙ্গে নিজের জয়ী হওয়ার দাবি জানিয়েও দিনহাটার সভায় মমতা বলেছেন, “ভোটের পরও কিছু গদ্দার চলে যাবে।” সেই প্রসঙ্গে শনিবার দিলীপ ঘোষ কটাক্ষ করেন মমতাকে। বলেন, “আত্মবিশ্বাস এত নিচে নেমে গিয়েছে যে ওনার কর্মীদের ওপর, বিধায়কদের ওপর কোনও ভরসা নেই।” তাঁর দাবি, যারা এখনও দলে আছে তারা জিতে চলে যাবে অন্য দলে। মমতাকে দিলীপ ঘোষের কটাক্ষ, “এরকম ভয় যখন আছে তাহলে রাজনীতি করছেন কেন?” তৃণমূল নেত্রীকে কটাক্ষ করে বিজেপির রাজ্য সভাপতি আরও বলেন, “আত্মবিশ্বাস একেবারে তলানিতে চলে গিয়েছে, জাস্ট ফর্মালিটি করে ইলেকশনটা শেষ করতে হবে, রেজাল্ট হয়ে গিয়েছে।”

একই রকমের খবর