প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

“BJP ক্ষমতায় এলে TMC-র পঞ্চায়েত সদস্যদের ইস্তফা দিতে হবে”, ভোটপ্রচারে হুঁশিয়ারি Suvendu-র

GNE NEWS DESK: তৃতীয় দফার ভোট গ্রহণের আগে শনিবার কোচবিহারে সভা করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। ভোট প্রচারে এবার হুঁশিয়ারি শোনা গেল শুভেন্দু অধিকারীর মুখে। তিনি বলেন, বিজেপি(BJP) শপথ নেওয়ার পরদিনই সকল তৃণমূল সদস্যকে ইস্তফা দিতে হবে ত্রিপুরার মতো।

শনিবারের সভায় শুভেন্দু বলেন, TMC পঞ্চায়েত সদস্যরা নাকি ধমক দিচ্ছেন। বলছেন ভোট না দিলে দেখে নেব। ওদের বলে দিন ২ মে-র পরদিন ৩ মে বিডিও অফিসে আর এসডিও অফিসে গিয়ে তোমাদের পদত্যাগ করতে হবে।
তিনি আরও বলেন, ত্রিপুরায় বিজেপি আসার পরে সব পঞ্চায়েত সদস্যকে পদত্যাগ করতে হয়েছে। তিন মাসের মধ্যেই পুরসভা, পঞ্চায়েতের ভোট করে জনগণের হাতে ক্ষমতায় তুলে দিয়েছে বিজেপি। এই বাঙলাতেও তাই হবে। 

শুভেন্দুর বক্তব্যর পরিপ্রেক্ষিতে তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি পার্থপ্রতিম রায় অভিযোগ করেন, ভয় দেখিয়ে এভাবেই আতঙ্কের পরিবেশ তৈরি করছে বিজেপি। কেউ ভয় পাবেন না। এই বিজেপিকে বিদায় দিন গণতান্ত্রিকভাবে।উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের কটাক্ষ, ভুলে যাবেন না আপনাকে জবাব দেওয়ার রাইট এখনও জনতার হাতেই রয়েছে। বাংলার জনতা আপনাদের ছেড়ে কথা বলবে না।

একই রকমের খবর