প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

সায়নীকে আবারও কন্ডোম খোঁচা অগ্নিমিত্রার

Agnimitra stabbed Saini again with a condom

GNE NEWS DESK:বাংলার রাজনীতি এখন তোলপাড়, কেউ কাউকে কোনো আক্রমণ থেকেই বাদ দিচ্ছেন না, রাজনৈতিক আক্রমণ থেকে ব্যাক্তিগত আক্রমণ সবই এখন রাজনীতির অঙ্গে পরিণত হয়েছে। কিছুদিন আগেই কন্ডোম প্রসঙ্গ তুলে রাজনৈতিক মহলে তুমুল বিতর্ক তৈরি করেছিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও সায়নী ঘোষ। সায়নী কে কড়া ভাষায় আক্রমণ করেছিলেন সৌমিত্র, অবশেষে ক্ষমা প্রার্থী হন সৌমিত্র খাঁ।

এবার আবারও সেই কন্ডোম প্রসঙ্গ উস্কে দিলেন আসানসোল দক্ষিণ এর বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। অগ্নিমিত্রা র বিপক্ষে লড়াই করা তৃণমূল প্রার্থী সায়নী ঘোষকে আক্রমণ করলেন তিনি, তুলে আনলেন কন্ডোম প্রসঙ্গ। অগ্নিমিত্রা বলেন, ‘ উনি তো রাজনীতি জানেন না। এতদিন সিনেমা করে এসেছেন। এরপর ২ রা মে রেজাল্ট বেরোনোর পর তিনি হয়তো কন্ডোমের দোকান খুলবেন বা অন্য কোন প্রফেশনে যাবেন ‘। অগ্নিমিত্রা র এই মন্তব্য কে কেন্দ্র করে আবারও শোরগোল পড়েছে রাজনৈতিক মহলে।

তবে এতেই থেমে থাকেন নি অগ্নিমিত্রা পল। তিনি কড়া ভাষায় অভিযোগ করে বলেন, ‘ করোনার সময়ে বিজেপির সাংসদ, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বিজেপি বিধায়ক কাউকেই কাজ করতে দেওয়া হয়নি। এমনকি করোনার সময় ত্রাণ দিতে গেলেও তাঁদের বাধা দেওয়া হয়। ‘ সায়নী ঘোষের নমিনেশনকে ঘিরেও কটাক্ষ করেন অগ্নিমিত্রা। বলেন, ‘ একজন সাধারণ কর্মী হয়ে আইন বিশ্ববিদ্যালয় বানানো যায় না। সায়নী নিজেই জানেন না যে তিনি কোন দলের হয়ে প্রচার করছেন, কোন দলের প্রার্থী হয়েছেন। তাঁর না জানাটাই স্বাভাবিক, কারণ দু বছর আগে এই মমতা বন্দ্যোপাধ্যায়েকে তিনি তুলোধনা করেছিলেন নন্দন চত্বরে দাঁড়িয়ে। এখন টিকিট পেয়ে মমতা ব্যানার্জিকে গুরু-মা ভাবছেন। ‘

এর পাল্টা জবাব দিতে ছাড়লেন না তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। সায়নী কড়া ভাষায় বলেন, ‘ অগ্নিমিত্রা পল এই ধরনের কু-কথায় নিজের নিম্ন রুচির পরিচয় দিচ্ছেন। নিজের বংশপরিচয় দিচ্ছেন এবং তাঁর বেড়ে ওঠা কীভাবে তা বোঝাচ্ছেন। যত দিন যাচ্ছে তত প্রকাশ্যে আসছে যে অগ্নিমিত্রা পাল কত নিম্নমানের রাজনীতিবিদ। উনি আমায় বাচ্চা বলতেন, আমার থেকে এত সিনিয়র হয়েও কীভাবে এই মন্তব্য করছেন জানি না। আমি এই বিষয় নিয়ে মন্তব্য করে নিজেকে নিচে নামাতে চাই না ‘।

একই রকমের খবর

Leave a Reply

Your email address will not be published.