প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

জনসভায় চাহিদা আব্বাস ও মীনাক্ষীর, সূচি তৈরিতে গলদঘর্ম আলিমুদ্দিন স্ট্রিট

GNE NEWS DESK: সংযুক্ত মোর্চার অন্যতম শরিক সিপিএমের একাধিক তরুণ নেতা নেত্রীকে করা হয়েছে প্রার্থী। সেই কারনে উদ্দীপনাও চোখে পড়ছে। তবে ভোটের সভার মঞ্চে সবচেয়ে বেশি চাহিদা তৈরি হয়েছে আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকী ও বামেদের যুব নেত্রী মীনাক্ষীর উপস্থিতি নিয়ে।

বিভিন্ন আঞ্চলিক সভার উদ্যোক্ত দের কাছ থেকে ক্রমাগত ফোন আসছে আব্বাস ও মীনাক্ষীর উপস্থিতির চাহিদা জানিয়ে। মীনাক্ষী বিধানসভা ভোটে নন্দীগ্রামে প্রার্থী। তাঁর কেন্দ্রে ভোট সমাপ্ত হওয়ায় রাজ্যের বিভিন্ন সভায় যোগদানের অনুমতি দিয়েছে দল। কিন্তু তাঁদের চাহিদার ঠেলায় সূচী তৈরিতে গলদঘর্ম অবস্থা আলিমুদ্দিন স্ট্রিটের। ফলে একই দিনে রাজ্যের একাধিক জায়গায় সভা করতে হচ্ছে তাঁদের।

মীনাক্ষী নিজের বক্তব্যতে প্রান্তিক মানুষদের কথা তুলে ধরে নিজের গ্রহণযোগ্যতা তৈরি করেছেন। আব্বাস ভোটের আগেও ছিলেন ধর্মগুরু হিসাবে পরিচিত। কিন্তু ভোট প্রচারের মঞ্চে কেন্দ্র ও রাজ্য সরকারের একাধিক নীতি বিশ্লেষণ করে আক্রমণ শানাচ্ছেন। ফলে তরুণ সমাজের কাছে তাঁর গ্রহণযোগ্যতা তৈরি হচ্ছে। তারই বহিঃপ্রকাশ ঘটছে বিভিন্ন সভায় তাঁদের চাহিদাকে ঘিরে। এখন দেখার এই চাহিদার উন্মাদনা ভোট বাক্সে কতটা প্রতিফলিত হয়।

Related Articles