প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

Aishe Ghosh-কে খুনের চেষ্টার অভিযোগ, আসানসোলে গ্রেফতার BJP worker

GNE NEWS DESK: সিপিআইএম প্রার্থী ঐশী ঘোষের উপর হামলার চেষ্টার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। জামুড়িয়ার সিপিআইএম প্রার্থী ঐশী ঘোষের(Aishe Ghosh) সভাতে ঢুকে বিজেপি কর্মী ‘জয় শ্রী রাম’ স্লোগান দিতে শুরু করে। ঘটনায় অভিযুক্ত বিজেপি(BJP) কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

সিপিআইএম(CPIM) এর তরফে অভিযোগ, তাঁদের প্রার্থীর উপর হামলার পরিকল্পনা নিয়েই এই খুনের চেষ্টা করা হয়েছিল। মঙ্গলবার রাতে জামুরিয়ার নিউ সাতগ্রাম এলাকায় নির্বাচনী সভা ছিল ঐশী ঘোষের। অভিযোগ, সভায় প্রবেশ করে বেশ কয়েকজন বিজেপির কর্মী ঝান্ডা হাতে জয় শ্রী রাম স্লোগান দিতে থাকে। সভাস্থলে গোলমাল শুরু হওয়ায় তারা পালিয়ে যায়। বামেদের বিস্ফোরক অভিযোগ, ঐশীর উপর হামলা চালাতেই পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটানো হয়েছে। ঐশীর নিরাপত্তা বাড়ানোর দাবি জানানো হয় নির্বাচন কমিশনের কাছে। দলীয় কর্মী গ্রেফতারের প্রতিবাদে বিজেপির প্রার্থী তাপস রায়ের নেতৃত্বে বুধবার সকাল থেকে জামুড়িয়া থানা ঘেরাও করা হয়। বিজেপির অভিযোগ, মিথ্যা অভিযোগ দেখিয়ে গ্রেপ্তার করা হয়েছে তাদের কর্মীকে।

Related Articles