প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভোটযুদ্ধরাজনীতিরাজ্য

“Mamata-কে ভবিষ্যতে রাস্তায়ই বসতে হবে, এখন থেকে প্রাকটিস করুক”, তীব্র কটাক্ষ Sujan Chakraborty

GNE NEWS DESK: ভোটপ্রচারে উস্কানিমূলক বক্তব্য রাখার দায়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোটপ্রচারের উপর ২৪ ঘণ্টা নিষেধাজ্ঞা জারি করেছিল নির্বাচন কমিশন। সোমবার রাত আটটা থেকে মঙ্গলবার রাত আটটা পর্যন্ত প্রচারে নিষেধাজ্ঞা ছিল। ফলে মঙ্গলবার রাজারহাট ও বারাসতের মমতার(Mamata) দু’টি সভা বাতিল হয়ে যায়। টুইট করে কমিশনের সিদ্ধান্তকে ‘অগণতান্ত্রিক’ ও ‘অসাংবিধানিক’ হিসেবে চিহ্নিত করেন। কমিশনের সিদ্ধান্তের বিরুদ্ধে মঙ্গলবার ময়দানে গান্ধী মূর্তির পাদদেশে ধর্ণায় বসেন মুখ্যমন্ত্রী(Chief Minister)।

মুখ্যমন্ত্রীর ধর্ণায় বসা নিয়ে তীব্র কটাক্ষ করেন সিপিএম(CPM) নেতা সুজন চক্রবর্তী(Sujan Chakraborty)। তিনি বলেন, উনি রাস্তায় বসতে পছন্দ করেন। আগেও রাস্তায় বসেছেন। ভবিষ্যতে তাঁকে রাস্তায়ই বসতে হবে। তাই প্র্যাকটিস করুক। তিনি আরও বলেন, সরকার চালানোর দায়িত্ব ওনার নেই। রাজ্যের কলকারখানা বন্ধ। ছেলেমেয়েদের ভবিষ্যৎ শেষ বলেও দাবি করেন সুজন।
সুজনের অভিযোগ, পরিযায়ী শ্রমিক বাড়ছে। মানুষ বিপন্ন। বিদ্যুতের দাম গোটা ভারতবর্ষের সব রাজ্যের চেয়ে বেশি। দুধের দাম দ্বিগুণ। বাজারে আগুন। সরকারের যে কাজ, সেই কাজ ওনার নেই। উনি হয় ইনসাল্লা করছেন নয়তো চণ্ডীপাঠ করছেন।
সুজনের কটাক্ষ, সরকারের কাজে উনি পুরো ফেল। অতএব রাস্তায় বসাই ওনার পছন্দ।

Related Articles