আন্তর্জাতিকভিডিও

প্রচারে গিয়ে গানের তালে কোমর দোলালেন ট্রাম্প, মুগ্ধ নট দুনিয়া

GNE NEWS DESK:প্রেসিডেন্ট নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি। করোনা থেকে সেরে উঠে পুননির্বাচিত হওয়ার লক্ষ্যে জোর কদমে প্রচার চালাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সম্প্রতি এক নির্বাচনী সভায় টান মেরে নিজের মাস্ক খুলে ফেলেন সদ্য করোনাজয়ী ট্রাম্প। তা নিয়ে অনেক বিতর্কও হয়। এ বার সামনে এলো নির্বাচনী জনসভার মঞ্চে ট্রাম্পের নাচের ভিডিও।

ট্রাম্পের কাজ বা মন্তব্য নিয়ে অনেক সময়ই বিতর্ক তৈরি হয় কিন্তু প্রকাশ্যে নাচ নিয়ে হইচই আগে হয়নি। জানা গেছে, ভিডিওটি ফ্লোরিডায় এক প্রচার সভার। সেখানে উপস্থিত অনেকেই প্রেসিডেন্টের নাচ ক্যামেরাবন্দি করেন। পরে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। আর নীচে তাঁর সমর্থকদের ভিড়। ব্যাকগ্রাঊন্ডে চলছে জনপ্রিয় ‘ওয়াইএমসিএ’ গানটি। আর তাতেই তাল মিলিয়ে নাচছেন তিনি। তাঁর নাচ দেখে হাততালি আর চিৎকারে ফেটে পড়েন উপস্থিত জনতা।

ব্রায়ান ক্লাউডাস নামে এক ট্রাম্প সমর্থক তাঁর টুইটার হ্যান্ডলে ভিডিওটি পোস্ট করেন ১৩ অক্টোবর। মাত্র ১৪ সেকেন্ডের ভিডিওটি এতটাই ভাইরাল হয়েছে যে একটি আনভেরিফায়েড অ্যাকাউন্টেই দেখা হয়েছে এক কোটি ৪০ লাখেরও বেশি বার। প্রচুর মানুষ ট্রাম্পের সেই নাচ দেখে মুগ্ধ হলেও অনেকে আবার তাঁর সমালোচনাও করেছেন।

ভিডিওটিতে একজন মন্তব্য করেছেন, ‘আমি এই মানুষটাকে অনেক ভালোবাসি! এটি দেখে আমার হৃদয়ে আনন্দের দোলা ছড়িয়ে পড়ছে।’ আরেকজন লিখেছেন, ‘আমি তাঁর সঙ্গে দেখা করতে চাই। এবং আইকনিক ডান্স শিখতে চাই।’

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel