আন্তর্জাতিক

স্মার্টফোনের বদলে ফ্লিপ ফোন ব্যবহার করলেই মিলবে এক হাজার ডলার

GNE NEWS DESK: মার্কিন ফোন সার্ভিস প্রোভাইডার ফ্রন্টিয়ার বান্ডলস ঘোষণা করেন মাত্র এক সপ্তাহের জন্য স্মার্টফোনের বদলে ফ্লিপ ফোন ব্যবহার করলেই পাওয়া যাবে এক হাজার ডলার। ‘ফ্লিপ ফোন চ্যালেঞ্জ’ নামের এই বিশেষ কার্যক্রম চালু করে মার্কিন ফোন সার্ভিস কারণ ফ্লিপ ফোন বাজারে আসার ৩০তম বছর পূর্তি হয়।

কার্যক্রমে অংশ নিতে হলে প্রথমে একটি ফর্ম পূরণ করতে হবে, টগিক এমনটাই জানানো হয় আমেরিকার পশ্চিমাঞ্চলীয় স্টেট ইউটাহ ভিত্তিক প্রতিষ্ঠানটির পক্ষ থেকে। এই চ্যালেঞ্জটি গ্রহণ করতে কেন চান তা সেখানে ২০০ শব্দে আবেদনকারীকে ব্যাখ্যা করতে হবে। ফ্রন্টিয়ার একজনকে বাছাই করবে পছন্দসই উত্তরের ভিত্তিতে। টানা সাত দিন নির্বাচিত ব্যক্তিকে স্মার্টফোন ছাড়া কাটাতে হবে।

ফ্রন্টিয়ার যাবতীয় তথ্য নেবে প্রতিদিন যেমন প্রতিদিন স্মার্টফোন ছাড়া কেমন কাটছে, ফ্লিপ ফোনে ই-মেইল চেক করতে কত সময় লেগেছে, কতবার গুগল করার প্রয়োজন অনুভব করেছেন, কত ঘণ্টা ঘুমালেন, কাজের পরিমাণে বাড়লো না কমলো এবং স্মার্টফোন ছেড়ে থাকার খারাপ দিক নিয়ে নিজের অভিজ্ঞতা ইত্যাদি ইত্যাদি। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে প্রতিযোগীর দেওয়া তথ্য সম্পূর্ণ ভাবে গোপনই রাখা হবে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel