আন্তর্জাতিক

করাচিতে বিস্ফোরণ, মৃত ৫ আহত অনেকেই

GNE NEWS DESK : বুধবার সকালে বিস্ফোরণটি ঘটে করাচি বিশ্ববিদ্যালয়ের মাসকল গেটের এর উল্টো দিকের আবুল হাসান আসফাহানী রোডের একটি চারতলা বাড়িতে। তবে কী কারণে এই বিস্ফোরণটি ঘটেছে অর্থাৎ বোমার কারণে নাকি অন্য কোন কারণে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এই বিষয়ে এখনো তদন্ত চলছে। বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে সারা এলাকা। বিস্ফোরণটি হয় ঠিক বাড়ির দোতলায়।

পাশের একটি দোকান এবং একটি ফল আট সম্পূর্ণভাবে ভেঙে পড়ে। বিস্ফোরণে প্রাণ হারিয়েছেন ৫ জন এবং মারাত্মকভাবে জখম হয়েছেন ২০ জন।এই ঘটনার তদন্ত ভার পড়েছে বোম ডিস্পোজাল স্কোয়াডের ওপর। বিস্ফোরনের এক প্রত‍্যক্ষদর্শীর বক্তব‍্য, “বিস্ফোরণটি এমনভাবে হয়েছে যে বাড়ির একাংশ তো ক্ষতিগ্রস্থ হয়েছেই, তার সাথে সাথে বাড়ির অন্যান্য অংশও যেকোনো মুহূর্তে ভেঙে পড়তে পারে।

বিস্ফোরণটি এতটাই তীব্র ভাবে হয় যে ওই বাড়িটির আশেপাশের বাড়ির দরজা, জানলার কাচ অব্দি ভেঙে যায়, নিচে দাঁড়িয়ে থাকা অনেক গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এ বিষয়ে মুবিনা টাউন পুলিশের এসএইচও সংবাদমাধ্যমে জানিয়েছেন, “বাড়ির ভেতর কোন রান্নার গ্যাসের সিলিন্ডার ফেটেও এইরূপ বিস্ফোরন হতে পারে”। তবে এখনো পর্যন্ত স্থিরভাবে কিছু জানা যায়নি তদন্ত এখনো চলছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel