প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আন্তর্জাতিক

ফ্রান্সে ফের হামলা! এবার নিশানায় যাজক, অভিযুক্তের খোঁজে পুলিশ

GNE NEWS DESK:ফের বন্দুকবাজের হানা ফ্রান্সে। এবার এলোপাথাড়ি গুলি করার অভিযোগ উঠল এক খ্রিস্টান যাজককে। ওই যাজক হাসপাতালে চিকিৎসাধীন আশঙ্কাজনক অবস্থায়। নাম প্রকাশ করা হয়নি ওই যাজকের। সূত্র মারফত জানা গিয়েছে, ফ্রান্সের লিওনে তাঁর উপরে এই হামলা হয়েছে। বেশ কয়েক রাউন্ড গুলি করা হয় তাঁর উপর রাইফেল থেকে।

জানা গিয়েছে, সেই যাজক এখন চিকিৎসাধীন রয়েছেন হাসপাতালে। অত্যন্ত আশঙ্কাজনক রয়েছে তাঁর অবস্থা। ফ্রান্সের স্বরাষ্ট্র মন্ত্রক ঘটনার পর টুইট করে জানিয়েছেন, পুরো এলাকায় কড়া সুরক্ষা বলয় তৈরি করে ঘটনাস্থলে নিরাপত্তা বাড়ানো হয়েছে। ইতিমধ্যে পুলিশ তল্লাশি শুরু করেছে অভিযুক্তের খোঁজে।

একের পর এক হামলায় সাধারণ বাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়েছে ফ্রান্সে। গুরুত্বপূর্ণ এলাকাগুলি সেনা মোতায়েন করা হবে, এমনটাই ফ্রান্সের প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে। বিশেষ জোর দেওয়া হবে উপসনাস্থল ও স্কুলের নিরাপত্তায়। কিন্তু এতকিছুর পরেও ফের একবার হামলা হলো ফ্রান্স। তবে এখনও স্পষ্ট নয় যে এই ঘটনার পেছনে কোনো জঙ্গি যোগের হাত রয়েছে কিনা।

GNE

Related Articles

x