প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আন্তর্জাতিকভাইরাল খবর

কাশতে কাশতেই ঘটে গেল এক অবিশ্বাস্য কান্ড, নাক ও গলা দিয়ে বেরিয়ে এলো এক জীবন্ত জোঁক

GNE NEWS DESK: বছর ষাটের এই ব্যক্তি হলেন চীনের বাসিন্দা। দীর্ঘদিন ধরে কাশিতে ভুগছিলেন ওই ব্যক্তি। পায়ফোন কাশতে কাশতে তার গলা দিয়ে রক্ত বেরিয়ে যেত। লংগিয়ানের উইপিং কাউন্টি হাসপাতালে চিকিৎসকদের এমনটাই জানিয়েছেন তিনি। চিকিৎসকরা প্রথমে ওই ব্যক্তির সিটিস্ক্যান করেন। কিন্তু সিটিস্ক্যানে কিছুই ধরা পড়েনি।

এর পর চিকিৎসকরা রোগীর ব্রঙ্কোস্কোপি করেন। সেখানেই দেখা যায় এক অবিশ্বাস্য ঘটনা। এই পরীক্ষার মাধ্যমে তার দেহে দুটি জ্যান্ত জোঁক পাওয়া যায়। একটি আটকে ছিল রোগের গ্লটিসের নীচে এবং অন্যটি ছিল তার ডানদিকের নাকে। জোঁক গুলির সাইজ ছিল প্রায় ১০ সেন্টিমিটার লম্বা। ট‍্যুইজার দিয়ে চিকিৎসকরা জোঁক গুলিকে তার শরীর থেকে বার করে। সূত্র মারফত জানা গেছে কাজকর্মের সূত্রে তিনি জঙ্গল এরিয়াতে কাজ করতেন।

সেখানেই পাহাড়ের গা বেয়ে নেমে আসা ঝরনার জল খেতে গিয়ে জলের সঙ্গে দুটি জোঁক তার শরীরে ঢুকে যায় কিন্তু জোঁকগুলি এতই ক্ষুদ্র ছিল যে তিনি বুঝতে পারেননি।

চিকিৎসকরা জানিয়েছেন এরপর ওই জোঁক দুটো তার গলা থেকে রক্ত শুষে খেয়ে বড় আকার ধারণ করেছে। তবে এখন ঐ ব্যক্তি সম্পূর্ণ সুস্থ হয়ে গিয়েছেন। চিকিৎসকরা তার শরীর থেকে জোঁক দুটিকে বার করে দিয়েছেন।

Related Articles