প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আন্তর্জাতিকCorona Virus
Trending

কানাডাকে কাঁদিয়ে ছাড়ল ভারত, ভারতীয় করোনার ভ্যাকসিন প্রাপকের তালিকায় নাম নেই জাস্টিন ট্রুডোর দেশর

India leaves Canada in tears, Justin Trudeau's country is not on the list of recipients of Indian coronavirus vaccine

GNE NEWS DESK:ভারতের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করতে গিয়ে কার্যত কানাডাকে কাঁদিয়ে ছাড়ল ভারত, ভারতীয় করোনার ভ্যাকসিন প্রাপকের তালিকায় নাম নেই জাস্টিন ট্রুডোর দেশর।ভারতের কৃষক আন্দোলন নিয়ে একের পর এক ভারত বিরোধী মন্তব্যের কারনে কানাডাকে করোনা ভ্যাকসিন না দিয়ে মোক্ষম ঝটকা দিল ভারত।

প্রথমেই কানাডাকে একবার সতর্ক করে দেওয়া হয়েছিল যেন তারা ভারতের অভ্যন্তরীণ বিষয়ে নাক না গলায়। কিন্তু তাতে থেমে থাকেননি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো (Justin Trudeau)। ভারতের কৃষক আন্দোলনের সমর্থনে একের পর এক টুইট করেন তিনি।

এবার তার ফল ভুগতে হল কানাডাকে। নানান প্রতিবেশী দেশ সহ বিশ্বের প্রায় প্রতিটি দেশ যখন ভারতের করোনা ভ্যাকসিন পৌঁছে যাচ্ছে ঠিক তখন এই সঞ্জিবনী থেকে বাদ পড়ল কানাডা।

সেরাম ইনস্টিটিউটের ১০ লক্ষ করোনা ভ্যাকসিনের অর্ডার দিয়েছিল কানাডা সরকার। কিন্তু ভারত সরকারের পক্ষ থেকে যে ২৫ দেশকে ভ্যাকসিন প্রদানের কথা বলা হয়েছে তাতে নাম নেই কানাডার।

তবে একটি টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন যে- তাকে কানাডার প্রধানমন্ত্রী টুডো ফোন করেন এবং ভ্যাকসিন দেওয়ার ব্যপারে ভারতের পক্ষ থেকে সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel