আজকের রাশিফল ১৯/১/২০২০

মেষ:
আজ ধর্মীয় ব্যাপারে কোনও দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বৃদ্ধি। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। চর্বি সংক্রান্ত কোনও রোগ হতে পারে।
বৃষ:
আজ বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন।সামাজিক কোনও ভয় মনে কাজ করতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় কোনও খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বাড়বে। কজের জন্য ব্যস্থ থাকতে হবে। স্ত্রীর ব্যাপারে কোনও বাজে চিন্তা আসতে পারে।
মিথুন:
ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনার জন্য সুবিধা আসতে পারে।  মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কিছু হতে পারে। পাওনা নিয়ে বিবাদের আশঙ্কা।

সিংহ:
সিংহ রাশির জাতক জাতিকারা দুর্ঘটনার সম্মুখীন হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। সকল প্রকার ঝামেলা এড়িয়ে চলুন।
কন্যা:
কন্যার জাতক জাতিকার এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। আজ ব্যবসায় ভালো আয় রোজগারের সম্ভাবনা। অর্ধাঙ্গিনীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।
তুলা:
আপনাদের সকালের দিকে কোনও কারণে মন আজ চঞ্চল থাকতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারেন, সফল হবেন।

কর্কট:
আজ গ্রহনক্ষত্রের অনুকূল সন্নিবেশে দিনটি ভীষণ ভাল যাবে স্বাস্থ্য পরিস্থিতি এক প্রকার সাংসারিক জীবন চলনসই৷ নিকটজনের সঙ্গে অন্তরঙ্গতা বাড়বে৷ আর্থিক পরিস্থিতিতে অগ্রগতি ব্যবসা বাণিজ্যে উন্নতি লগ্নিতে বাধা নেই৷
বৃশ্চিক:
আজ শান্তি ও সদ্ভাব বজায় থাকবে৷ স্বাস্থ্য পরিস্থিতি যেমন সঙ্গ দেবে তেমনি সাংসারিক জীবনে আনন্দ৷ প্রিয়জনের সঙ্গে যোগাযোগ বজায় থাকবে৷ আর্থিক ক্ষেত্রে এক প্রকার ব্যবসা বাণিজ্য চলনসই লগ্নি করুন৷
ধনু:
আজকের দিনটি অন্যান্য দিয়ে তুলনায় একেবারে আলাদা যাবে তাই তো আজ যশ ও সম্মান লাভের সম্ভাবনা রয়েছে৷ দাম্পত্য জীবন সুখের হবে নিকটজনের সঙ্গে যোগাযোগ অক্ষুণ্ণ থাকবে, আর্থিক পরিস্থিতি উন্নতি ব্যবসা বাণিজ্যে সাফল্য লগ্নি করুন৷

মকর:
চাকুরি ক্ষেত্রে আজকের দিনটি কর্মব্যস্ততার মধ্যেই কাটবে। উপার্জন ভাগ্য সাধারণ হবে। ব্যবসা ক্ষেত্রে সফলতা পাবেন।
কুম্ভ:
ব্যবসায় প্রভূত উন্নতি হওয়ার সম্ভবনা।আজ আপনার ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন প্রিয় কারও সঙ্গে থাকার জন্য বেশ আনন্দই পাবেন।
মীন:
আজ রাশির জাতক জাতিকাদের প্রেমের সম্পর্কে চাপ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে আপনি কোনও বিবাদে যাবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel