আজকের রাশিফল ২০/১/২০২০

মেষ:
আজকের দিনটা মেষ রাশিদের জন্য খুবই শুভ। বন্ধুদের সঙ্গে দিনটি কাটান। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। কোনো কাজ বাকি থাকলে আজ তা সেরে ফেলুন। পরিবারের সহযোগ ভালো পাওয়া যাবে।
বৃষ:
আজ বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজ দিনটি খুব শুভ। আজ আপনার পরিবারে সুখ শান্তি থাকবে। জেনে বুঝে কাজ করলে খরচার হাত থেকে বাঁচবেন। চটজলদি কেন সিদ্ধান্ত নেবেন না।
মিথুন:
মিথুন রাশির দুর্ঘটনার যোগ রয়েছে। নিজের গাড়ি থাকলে তা সাবধানে চালান। আইনকানুন, মামলায় জড়িয়ে পড়তে পারেন।
কর্কট:
আজ এই জাতক জাতিকাদের কাছে দিনটা ভাল যাবে। আপন মানুষের সঙ্গে ঝগড়া ঝামেলা হতে পারে। ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। বিয়ের যোগ রয়েছে। সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে লাভের আশা করা যায়।

বৃশ্চিক:
সহকর্মীর সঙ্গে মন কষাকষি থেকে থাকলে আজই তা মিটিয়ে নিন। আইন কানুন, মামলা থেকে দূরে থাকুন। খুব সহজে যেকোনো বিবাদ মিটে যাবে। কাজে সাফল্য আসবে। আজকে বেশি ভাবুক থাকবেন না।
ধনু:
এই জাতক জাতিকাদের আজ বেশি পয়সা খরচ করা উচিত হবেনা। সময়ে নিজের কাজ পূরণ করার চেষ্টা করুন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ নয়, তবে শরীর মোটের ওপর ভালোই থাকবে। মানহানির যোগ রয়েছে।
সিংহ:
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সেমিষ্টারের প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। পিতার কর্মস্থলে উন্নতির যোগ প্রবল। বিশ্ববিদ্যালয়ে ভরতি সংক্রান্ত কাজে সাফল্য লাভ।
কন্যা:
কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আইনগত জটিলতায় ভুগতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু টাকা ঋণ করতে হবে। ব্যাংক ঋণ পাশ হওয়ার যোগ প্রবল। পুরনো কোনও পাওনাদারের কবলে পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরূপ আয়ের সুযোগ রয়েছে। চিকিৎসক ও ওষুধ বিক্রয় কর্মীদেরও ভালো আয়ের সুযোগ রয়েছে।

তুলা:
তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে আশানুরূপ অগ্রগতি হতে পারে। অংশীদারি কাজে সাফল্য পাবেন। দাম্পত্য ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য আপনার মানসিক শক্তিকে বাড়িয়ে দেবে। কোনও আত্মীয়র সহযোগীতায় ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ব্যবসায়ীক প্রয়োজনে বিদেশ যাত্রার যোগ।
মকর:
মকর রাশির জাতক জাতিকাদের দিনটি প্রত্যাশা পূরণের। আত্মীয়র সাহায্যে আবাসন সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। মায়ের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ঘরের আসবাবপত্র ক্রয় বিক্রয়ের সম্ভাবনা। যানবাহন লাভের যোগ প্রবল। কর্মস্থলে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।
কুম্ভ:
কুম্ভের জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্রিত। বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের কাজে কিছু জটিলতা দেখা দেবে। অনলাইনের বিক্রেতাদের শৌখিন দ্রব্যাদি বিক্রয়ের প্রচুর অর্ডার প্রাপ্তির সম্ভাবনা। ছোট ভাই-বোন ও প্রতিবেশীর সাহায্য পেতে পারেন।
মীন:
মীনের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় বকেয়া টাকা আদায় হবে। আজ আপ্যায়নের আয়োজন করতে পারেন। ব্যবসা বাণিজ্যে আশানুরূপ অগ্রগতি হবে। হোটেল-মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। বাড়িতে আত্মীয় কুটুম্বর আগমন হবে।

Leave a Reply

Your email address will not be published.