আজকের রাশিফল ২১/১/২০২০

21 January 2020, 7:04 am, 718 Views

মেষ:
আজ চক্ষুপীড়ায় ভোগান্তি। আজ কোনও বিষয়ে সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি।আপনার সামাজিক জীবন এবং মানসিক অবস্থার উন্নতি হবে। সামাজিক জীবন এবং মানসিক নীতিবোধের পরিবর্তন আসবে।
বৃষ:
খুব নিকট বন্ধুর কাছ থেকে আঘাত পেতে পারেন। চাকুরিক্ষেত্রে অকারণ দুশ্চিন্তা এড়িয়ে চলুন। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসাক্ষেত্রে সমস্যা থাকলেও চিন্তার কারণ নেই। শরীর নিয়ে মানসিক চিন্তা থাকবে। প্রেমের ক্ষেত্রে ব্যর্থতা রয়েছে। জটিল এবং ঝুঁকিপূর্ণ পরিস্থিতি থেকে নিজেকে সরিয়ে রাখুন যতটা সম্ভব। যে কোনও বিষয়ে সন্দেহ হল চেপে রাখবেন না, সঙ্গীদের সঙ্গে কথা বলুন।
মিথুন:
শরীর বিশেষ ভালো যাবে না। মানসিক চিন্তায় দিন কাটবে। তাছাড়া পেটের রোগে বা সর্দিজ্বরে আক্রান্ত হতে পারেন। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি করবে। পাশাপাশি পরবর্তী পদক্ষেপের জন্য প্রস্তুত হন। নতুন বন্ধু হতে পারে, তবে তারা ভাল হবে না। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে।
কর্কট:
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি আজ শুভ থাকবে। বাড়ীতে কোনো ছোট ভাই বোন আসতে পারে। প্রতিবেশীর বাড়ীতে কোনো অনুষ্ঠানে যেতে হতে পারে।

সিংহ:
নানান কারণে মনে চাপ বাড়বে। প্রিয় জনের কোনও খারাপ আসতে পারে। অযথা কোথাও ভ্রমণ হতে পারে। সমাজে কোনও কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে।
কন্যা:
দূরে কোনও স্থানে ভ্রমণ করতে যাওয়ার জন্য খরচ বাড়বে। আত্মীয় স্বজনের সাথে বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান।
তুলা:
আজ আপনার কোনও আশা পূর্ণ হতে পারে। ব্যবসায় আজ ভাল সুযগ নষ্ট হওয়া থেকে সাবধান। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। আপনি সারাজীবনের অভ্যাস ভাঙ্গতে অপছন্দ করেন, কিন্তু শুক্র এবং বৃহস্পতির মধ্যে একটি ভাল সম্পর্ক থাকার কারণে আপনার সঙ্গে ভালই হবে।
বৃশ্চিক:
পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। আইনি কোনও কাজ খুব ভাল হতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। আপনার পরিকল্পনায় সহকর্মীরা যুক্ত হবেন। এ বিষয়ে মানষিক প্রস্তুতি নিন। সহযোগিতার প্রেক্ষাপটে আপনি আপনার মানসিক তীব্রতা, দৃঢ়সংকল্প এবং অসাধারণ নেতৃত্বের গুণাবলীগুলি তৈরি করতে সক্ষম হবেন।

ধনু:
দাম্পত্য কলহ হতে পারে। নিজের কোনও কিছু অপরকে দিতে হতে পারে। আজ কোনও বিষয়ে আপনাকে উচ্চপদস্থ ব্যক্তির করুণার পাত্র হতে হবে। কাজের বাইরে কিছু দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। আর্থিক বিষয়ে সচেতন থাকুন। বুধ আপনার জীবন ধারায় উন্নতি আনতে আপনাকে উৎসাহিত করবে।
মকর:
মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি বেশ ভালো । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে পারেন।
কুম্ভ:
কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। ছোট ভাই বোনের কাছ থেকে কোনো কোনো ভালো সংবাদ আসবে। যোগাযোগের ফলে আপনি লাভবান হবেন।
মীন:
মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগারের যোগ প্রবল। বকেয়া সমস্ত টাকা আদায় হবে।

Leave a Comment.