আজকের রাশিফল ২৯/১/২০২০

আজকের রাশিফল  ২৯/১/২০২০ 1
29 January 2020, 6:20 am, 1016 Views

মেষ:
আজ জীবনে সুখ শান্তি বিরাজ করবে৷ স্বাস্থ্য পরিস্থিতি এবং সাংসারিক জীবন সন্তুষ্টি দেবে৷ নিকটজনের সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখে চলুন আর্থিক পরিস্থিতি বেশ ভাল ব্যবসা বাণিজ্য চরণ সই, লগ্নি করতেই পারেন৷
বৃষ:
আজ বৃষ রাশির জাতক জাতিকাদের আজ কর্মক্ষেত্রে বিশেষ উন্নতি সাধনের যোগ রয়েছে৷ স্বাস্থ্য পরিস্থিতি এবং সাংসারিক জীবন সন্তুষ্টি দেবে আর্থিক পরিস্থিতি মন্দের ভাল ব্যবসা বাণিজ্য থাকলে লগ্নি করুন৷
মিথুন:
আজ মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি একেবারে অন্য রকম ভাবে কাটবে৷ তাই সকলের প্রিয় হয়ে ওঠার সম্ভাবনা পরিবারের কারও সঙ্গে বচসা হলে তা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন৷ আর্থিক পরিস্থিতি উন্নতি ব্যবসা বাণিজ্যে সফলতা লগ্নি করুন৷
কর্কট:
আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হতে পারে। প্রতিবেশীর সাহায্য আশা করা যায়। প্রকাশক ও মূদ্রণ ব্যবসায়ীরা নুতন কিছু কাজের অর্ডার পেতে পারেন। বিকাশ ও রকেট এজেন্সী ব্যবসায় ভালো আয় হবে। সাহিত্যিক ও মিডিয়াকর্মীরা নুতন কোনো কাজের সুযোগ আশা করতে পারেন।

সিংহ:
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ আয় রোজগার বৃদ্ধির সুযোগ পেয়ে যাবেন। বকেয়া টাকা পয়সা আদায় হওয়ার সম্ভাবনা প্রবল। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় বহুগুণে বৃদ্ধি পাবে। বস্ত্র ও পোষাক পরিচ্ছদের ব্যবসায় ভালো আয়ের যোগ। গৃহে আত্মীয় কুটম্বর আগমন হবে।
কন্যা:
আজ কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। বকেয়া টাকা পয়সা আদায় করতে পারেন। ব্যক্তি ও পারিবারিক কাজে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। নুতন বিনিয়োগের কোনো সিদ্ধান্তে আশানুরুপ লাভ হতে পারে। বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়।
তুলা:
তুলা রাশির জাতক জাতিকার জন্য দিনটি শুভাশুভ মিশ্র কাটবে। তবে বকেয়া বিল আদায় করতে পারেন। আজ সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে, তাই চেষ্টা করুন বেশি করার।
বৃশ্চিক :
মানসিক চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। দেখবেন সমস্যার সমাধান সহজেই খুঁজে পাবেন।

ধনু :
আজ স্বাস্হ্য ভালোই থাকবে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। তবে সবাই আপনার পক্ষে থাকবেন।
মকর:
মকর রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যত্মীক কাজের জন্য উত্তম। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়। শিক্ষক ও গবেষকদের দিনটি বলবান থাকবে। প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা সাক্ষাৎ হবার যোগ।
কুম্ভ:
কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বেলা বাড়ার সাথে সাথে দাম্পত্য সম্পর্কে টানাপোড়ন দেখা দেবে। অংশিদারী কাজে কোনো কারনে প্রবল ভুল বুঝাবুঝির শিকার হতে হবে। আজ গৃহে পুরোনো পাওনাদারের আগমন হতে পারে। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে। পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল। শেয়ার ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে।
মীন:
আজ পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো এক্সপ্লোর করুন। মানুষের সঙ্গে কথা বলুন। ভাগ্য কিন্তু আপনার ওপর রীতিমতো প্রসন্ন। বিবাহ সংলগ্ন কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা ভাল নয়। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী, স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য নিয়ে একটু চিন্তা থাকবে।

Leave a Comment.