জেনে নিন

আজকের রাশিফল ১/২/২০২০

মেষ:
আজ নিজের ব্যক্তিত্ব উন্নত করার জন্য খুব চেষ্টা করুন।দেখবেন ভালো হবে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার সাহায্য নিন।
বৃষ:
অনিবার্য পরিস্থিতি আপনাকে কিছুটা অস্বস্তিতে ফেলতে পারে। কিন্তু আপনি অবশ্যই আপনার ভারসাম্য বজায় রাখার চেষ্টা করবেন । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যাবহার করবেন না।
মিথুন :
সঠিক শরীরচর্চা করে আপনার ওজন নিয়ন্ত্রনে রাখা প্রয়োজন। তৈলাক্ত এবং মসলাযুক্ত খাদ্য এড়িয়ে চলুন। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন।
কর্কট : ভবিষ্যত নিয়ে অহেতুক চিন্তার ফলে আপনার মেজাজ খারাপ হতে পারে। আপনাকে অবশ্যই মনে রাখতে হবে যে ভবিষ্যতের উপর অতিশয় নির্ভরশীলতা ছাড়াই বর্তমান উপভোগ করবেন।

সিংহ:
আজ আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী হতে পারে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন।
কন্যা:
আজ কর্মক্ষেত্রে সফল হবেন। সন্তানের স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। জাতিকারা নিজেদের অভিজ্ঞতার মাধ্যমে পারিবারের সমস্যার সমাধান করতে পারেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে।
তুলা;
যে সমস্ত ব্যক্তিরা রাজনৈতিক তার সঙ্গে যুক্ত তাঁদের দিনটি আজ অন্য ভাবে কাটবে, এ ছাড়াও আজকের দিনটি ব্যস্ততার মধ্য দিয়ে কাটবে তবে অযথা অশান্তি নিজের জীবনের ক্ষতি করতে পারে তাই সাবধান।
বৃশ্চিক:
আজ অর্থের জন্য চাপ বাড়তে পারে, ভালো কাজ না হওয়ার জন্য অনেক কষ্ট পেতে পারেন। এ ছাড়াও বাড়তি কাজের চাপ আপনার মনকে অশান্ত করে তুলবে।

ধনু:
আজ নতুন করে কোনও কাজের চেষ্টা করলে তা কিন্তু সফরের আগেই সম্ভাবনা নেই তাই অত্যন্ত চোখ কান খোলা রেখে কাজ করতে হবে। আজ ভাল কাজের সুযোগ আসলেও বুদ্ধির জন্য সমস্যায় পড়তে পারেন।
মকর:
আপনার পরিবারের সদস্যরা আজকের দিনেই আপনার বিভিন্ন সমস্যায় আপনার পাশে থাকবে। পুরনো জিনিস থেকে অনেক আয় করার সম্ভাবনা রয়েছে।
কুম্ভ:
আজ নিজের কাজের জায়গায় আজ অত্যন্ত ভাল থাকার চেষ্টা করুন তাহলে সাফল্য পাবেন। এ ছাড়াও আজ বেশি আয়ের সম্ভাবনা রয়েছে।
মীন:
আজ বাড়িতে বিপদ হতে পারে তাই অত্যন্ত সাবধান থাকবেন। ব্যবসার জন্য খরচ বাড়তে পারে তাই সাবধানে থাকবেন আজ।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close