আজকের রাশিফল ১০/২/২০২০

আজকের রাশিফল  ১০/২/২০২০ 1
10 February 2020, 7:09 am, 683 Views

মেষ:
আজ আর্থিক দিক থেকে ব্যয় হওয়ার আশঙ্কা আছে, কিন্তু ব্যবসায় লাভ থাকবে। শিক্ষার্থীরা তাদের পারফরম্যান্স ভালো করার সুযোগ পাবে। পারিবারিক ক্ষেত্রে ভালো দিন যাবে, কারণ, আপনার ভালো ব্যবহারকে সবাই প্রশংসা করবে। প্রেমের দিক থেকে ভালো দিন হবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে।
বৃষ:
আজ কর্মক্ষেত্রে ভালো দিন হবে। আপনার সুন্দর ব্যবহার আজ সকলের কাছে খুব জনপ্রিয়তা পাবে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। সম্পত্তি নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায় বিতর্ক হতে পারে।
মিথুন:
আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। পারিবারিক ক্ষেত্রে ভালো দিন নাও হতে পারে। পারিবারিক বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। অতিরিক্ত কাউকে বিশ্বাস করা, আজ আপনাকে শিক্ষা দিতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। প্রবীণদের স্বাস্থ্যের উন্নতি হতে পারে। সন্তানদের ভালো পারফরম্যান্সের জন্য গর্বিত বোধ করবেন।
কর্কট:
ভাই-বোনদের সঙ্গে আজ বিতর্ক হতে পারে। বাড়িতে কোনও নিকটাত্মীয় আসতে পারেন। বিদেশে যাওয়ার জন্য আলোচনা হওয়ার সম্ভাবনা আছে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সফল হবেন। আপনার অতিরিক্ত রাগের কারণে হওয়া কাজ নাও হতে পারে। শারীরিক সমস্যায় ভুগতে পারেন।

সিংহ:
শেয়ার বাজারে আজ লাভ হতে পারে, তবে সবধানে সবকিছু করা উচিত। কর্মস্থলে প্রশংসিত হতে পারেন। যারা গান বাজনার সঙ্গে যুক্ত আছেন তাদের আজ ভাল সুযোগ আসতে পারে। পারিবারিক অশান্তি। আজ যে কোনও কাজের চেষ্টার ফল ভাল হবে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার করুন। যাতায়াতের পথে ছোটখাটো আঘাত লাগতে পারে।
কন্যা :
আজ সপরিবারে ভ্রমণ হতে পারে। আর্থিক ক্ষেত্রে আজ ভালো দিন হবে। স্ত্রী আপনার সহায়ক হবে এবং বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন। শারীরিক সমস্যা বাড়ার আশঙ্কা। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে।
তুলা:
আজ মায়ের তরফে উত্তরাধিকার সূত্রে সম্পত্তিলাভের সম্ভাবনা। আয়ের নতুন দিশা দেখতে পাবেন। যে কাজ করতে ভালোবাসেন, সেরকম কোনও কাজই পাবেন। সামাজিক কাজকর্মে আপনার দায়িত্ব বাড়বে। ব্যবসায় নতুন কন্ট্রাক্ট পাবেন যা লাভদায়ক। চাকরিক্ষেত্রে পদোন্নতি হতে পারে। স্বামী-স্ত্রীয়ের সম্পর্ক ভালো থাকবে।
বৃশ্চিক:
অজানা কোনও কারণে আজ সারাদিন মনের মধ্যে একটা ভয় কাজ করেব। এর ফলে পরিবারের লোকজনের সাথেও আপনার সমস্যা হতে পারে। অফিসে বসের থেকে সহযোগিতা আশা করতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজের থেকে বিরত থাকাই ভালো। ব্যক্তিগত সম্পর্কগুলোকে সময় দিন, এতে নিজেদের মধ্যেই সম্পর্ক ভালো থাকবে।

ধনু:
আজ সম্পর্কের টানাপোড়েন দূর হবে। সবার সাথে সম্পর্ক ঠিকই থাকবে। মনে শান্তি থাকবে। নানা ধরণের সুখ এবং সুবিধে বৃদ্ধি পাবে। ব্যবসায়ে লাভ হবে। টাকাপয়সা সংক্রান্ত ভালো কোনও খবর পেতে পারেন। আপনি যদি কোনও রাজনৈতিক দলের সাথে যুক্ত থাকেন তাহলে সেখানে আপনার দায়িত্ব বাড়তে পারে।  
মকর:
আজ নিজের লক্ষ্যে পৌছনোর জন্য অনেক পরিশ্রম করতে হবে।  অফিসে তাড়াতাড়ি কাজ শেষ করার চক্করে বড় কোনও ভুল করতে পারেন, একটু সাবধানে থাকবেন। সাবধানে গাড়ি চালাবেন। কোনও বকেয়া টাকা ফেরত পেতে পারেন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।
কুম্ভ:
আজ নতুন কোনও সম্পত্তি কিনতে পারেন। বন্ধুদের থেকে বড় অঙ্কের টাকা উপহার হিসেবে পেতে পারেন। যে কাজ অনেকদিন ধরে করতে চাইছেন, কিন্তু কোনও কারণে সেটা হচ্ছে না, আজ তা হয়ে যেতে পারে। সামাজিক প্রতিপত্তি বাড়ার সম্ভাবনা এবং আর্থিক লাভ। নিজের প্রতি বিশ্বাস থাকবে।মীন:
আজ গাফিলতির কারণে ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। সন্তানের লেখাপড়া এবং স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। অফিসে কোনও নতুন টেকনোলজি আসতে পারে, আপনার তাতে একটু সমস্যা হতেও পারে। ক্ষণিক সুখের জন্য আপনি কম্প্রোমাইজ করতেও আজ হয়ত দ্বিধা করবেন না। টাকাপয়সা সংক্রান্ত ব্যাপারে আজ শুভ যোগ।

Leave a Comment.