আজকের রাশিফল ২৭/৩/২০২০

মেষ : অর্থ ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। আজ সকাল থেকে কাজের দিকে কোনও প্রকার অনীহা বাড়তে পারে।

বৃষ : কোনো গুজবে কান দেবেন না। আপনি মাটির মানুষ এর মতো ব্যাবহার বজায় রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলেও কোনো পাত্তা দেবেন না।

মিথুন : আপনার সারা দিনের কাজকর্ম বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজে সহজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

কর্কট : আপনার উচ্চ উদ্দীপনা থাকা সত্ত্বেও আপনি কারোর অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সাথে থাকতে পারছেন না। তাই তার কথা খুবই মন খারাপ করবে।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকাদের এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। আজ কোনো বিষয়ে সফল হবেন। ব্যক্তিগত কাজের কারণে দূরে যাত্রার সম্ভাবনা।

কন্যা: কন্যা রাশির জাতক জাতিকার এই দিনে প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা। আবাসন সংক্রান্ত বিষয়ে সমস্যা মিটে যেতে পারে। গৃহস্থালীর প্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়ের যোগ প্রবল।

তুলা: আজ পারিবারিক পরিবেশ অনুকূল তবে কোনও দামি দ্রব্য খোয়া যেতে পারে। পিতার বার্ধক্যজনিত কারণে স্বাস্থ্যহানি আপনাকে চিন্তায় রাখবে। কোনও বন্ধুর সঙ্গে বার্তার মাধ্যমে যোগাযোগ আপনাকে আনন্দ দেবে। দীর্ঘমেয়াদি সঞ্জয় প্রকল্পে বিনিয়োগের পরিকল্পনার বাস্তবায়ন।

বৃশ্চিক: আজ সবদিক থেকেই শুভ হতে পারে। কর্মক্ষেত্রের অতিরিক্ত ব্যস্ততা যা ছিল তার থেকে সাময়িক মুক্তিলাভের যোগ। নতুন কোনও প্রেমজ প্রস্তাব আপনাকে আনন্দ দেবে। পরিবারে কোনও সদস্যের বিশেষ শুভ সংবাদ মিলতে পারে। আয় বৃদ্ধি পাবে তবে বিলাসব্যসনে ব্যয়বৃদ্ধির কারণে সঞ্চয় কম হবে।

ধনু: শারীরিক ক্লেশভোগের অবসান ও নতুন উদ্যমে কর্মক্ষেত্রে ব্যস্ততার বৃদ্ধি করতে পারেন। আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্কতার প্রয়োজন, নিজের উপকারী মনোভাবের কারণে ঠকতে হতে পারে। পরিবারে নতুন সন্তানের আগমন অথবা সন্তানের কৃতিত্বে আনন্দ ও গর্ব।

মকর: পারিপার্শ্বিক কারণে মানসিক চিন্তার আধিক্য বজায় থাকতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে ব্যয়বৃদ্ধির যোগ। কর্মক্ষেত্রে পড়ে থাকা কিছু কাজ নিয়ে উদ্বেগ বাড়তে পারে। আর্থিক পাওনা আদায়ে বিলম্ব হতে পারে। কোনও বন্ধুর দ্বারা উপকৃত হওয়ার যোগ। পুরনো কোনও চোটাঘাতের কারণে শারীরিক ক্লেশভোগ। সন্তানের চঞ্চল মানসিকতার কারণে চিন্তায় থাকবেন।

কুম্ভ: পারিবারিক শান্তির দিকে খেয়াল রাখুন, অতিরিক্ত আত্মবিশ্বাসী মনোভাব ক্ষতি করতে পারে। আয়ের দিক শুভ হলেও ব্যয়বৃদ্ধির কারণে চিন্তায় থাকবেন, অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগ অসম্ভব নয়।নিজের কথাবার্তায় সংযমের প্রয়োজন।

মীন: আজ আপনার প্রেমের প্রস্ফুটনের মাধ্যমে আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। আজ বাড়িতে আনন্দ আনবে এবং অত্যন্ত শিক্ষামূলক হবে। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।