জাতীয়জেনে নিন

আজকের রাশিফল ২৭/৪/২০২০

মেষ :প্রেম-প্রীতির উন্মেষ ঘটতে পারে। অফিসে শত্রুর বৃদ্ধি হতে পারে। সঙ্গীতচর্চার জন্য দিনটি উপযুক্ত। মা-বাবার সঙ্গে মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আইনি কাজের জন্য শুভ দিন। আজকের দিন ব্যবসার জন্য শুভ। সাহিত্যচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকূল। সন্তানের জন্য চিন্তা থাকলে মিটে যাবে। আগুনের কাজ খুব সাবধানে করুন বিপদের যোগ রয়েছে। অনেক দিনের কোনও ইচ্ছে আজ পূরণ হবে।

বৃষ :আজ পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। অকারণেই অপমানিত হতে পারেন। অহংকারের ফলে অশান্তি বৃদ্ধি পেতে পারে। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায়, চিন্তা থাকবে। কোনও খারাপ খবর পেতে পারেন। খাওয়ার বিষয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভাই-বোনের সঙ্গে ভাল সময় কাটাবে আজ। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। কোনও পশুর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

মিথুন: আজ মানসিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। গুরুজনদের বাধ্য হয়ে থাকার চেষ্টা করুন। গান বাজনার প্রতি আজ একটু বেশি আকৃষ্ট হবেন। সাবধানে চলাফেরা করুন, হাত-পা ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা রয়েছে। দেরি হলেও অফিসে আপনার সুনাম বৃদ্ধি পাবে। গুরুজনদের সঙ্গে অযথা বিবাদ হতে পারে।

কর্কট: বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণে বাধা। উচ্চ শিক্ষায় বাধা  আসতে পারে। প্রেমের দিকটা খুব শুভপ্রদ। বিবাহিত জীবনে আনন্দ বাড়তে পারে। আজ কোনও অশান্তির  সাক্ষী আপনাকে দিতে হতে পারে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতি ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। ভাই ভাই অশান্তি।

সিংহ : আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।গুণী কোনও ব্যক্তির সঙ্গে ধর্ম আলোচনা। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে।বিষয় সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি হতে পারে।

কন্যা : প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধির উদয় পারে। আজ চুরি থেকে সাবধান থাকুন। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার জন্য অপেক্ষা করুন।

তুলা : কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা করতে হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা থাকবে। শিক্ষায় সাফল্য বাড়বে।

বৃশ্চিক : বন্ধুর জন্য খরচ বাড়তে পারে।অফিসে সুনাম বাড়বে। ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ হবে। ফাটকা আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন কোনও কারণে মানসিক চিন্তা বাড়তে পারে।

ধনু : আপনি আপনার শখ পূরণে অথবা আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন এমন জিনিসে আপনার অতিরিক্ত সময় ব্যয় করুন।

মকর: মকর রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় কিছুটা ঝামেলাপূর্ণ। ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে বাধা বিপত্তি। যান্ত্রিক গোলোযোগের কারনে ব্যয় বৃদ্ধি পাবে। বাড়ীতে কোনো প্রকার ঝামেলার কারনে গৃহশান্তি ব্যাহত হতে যাচ্ছে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো প্রভাব শালী প্রশাসনিক কর্মকর্তার সাহায্য পাবেন। বিকালের দিকে ব্যবসায় মন্দা যেতে পারে। অপ্রত্যশিত কোন সংবাদ পেতে পারেন। ঠিকাদারী ব্যবসায় বকেয়া বিল আদায়ে ঝামেলার আশঙ্কা রয়েছে। বাড়ীতে বড় ভাই বোনের সাথে কিছু তর্ক বিতর্ক হতে পারে। বন্ধুর সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন।

মীন: আজ মীন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভবনাময়। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সরকারী চাকুরেরা কোন অপ্রত্যাশিত সংবাদ পেতে পারেন। প্রশাসনিক কর্মকর্তাদের দিনটি ভালো যাবে না। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর সাথে ঝালোয় পড়তে পারেন। কর্মকর্তার সাথে কোনো বিষয়ে বাকবিতন্ডায় না জড়ানোই ভালো।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close