জেনে নিন

আজকের রাশিফল ২৯/৪/২০২০

মেষ : মধুর কথা বলবার জন্য সুনাম বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয় করতে পারবেন।

বৃষ : আজ কারও অতিরিক্ত স্নেহে মানসিক শান্তি বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর উদ্যোগে ব্যবসায়িক সাফল্য পেতে পারেন। ছোটো ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ।

মিথুন : সকাল থেকে শরীরে সমস্যা বাড়তে পারে। ব্যবসায় সাফল্য থাকলেও ব্যয়ও হবে প্রচুর। উচ্চবিদ্যায় অনেক দূর এগোতে পারবেন।

কর্কট : দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

সিংহ :কোন আধ্যাত্মিক ব্যক্তি আশীর্বাদ করবেন এবং মানসিক শান্তি আনবেন। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য।

কন্যা :অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। আপনি আজ আর্থিক সুবিধাগুলি অর্জনের খুব সম্ভাবনা থাকলেও আপনাকে অবশ্যই অনুদান দিতে হবে।

তুলা :আপনি আপনার দিন যোগ এবং ধ্যান দিয়ে শুরু করতে পারেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে এবং আপনি সারা দিন ধরে আপনার শক্তির স্তর বজায় রাখবেন।

বৃশ্চিক :আপনার পিতা মাতার প্রতি অমর্যাদা আপনার ভবিষ্যত সম্ভাবনা ক্ষুণ্ণ করতে পারে। ভালো সময় কখনোই খুব দীর্ঘ হয় না। মানুষের কীর্তি শব্দ তরঙ্গের মত।

ধনু :আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। আপনি যদি আপনার পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেওয়া ভাল।

মকর: কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। পেটের সমস্যা বাড়বে।গুরুদেবের সাহায্য পেতে পারেন। আজ ব্যবসার ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের কোনও ভাল খবর পেতে পারেন।

কুম্ভ : আজ খুব কাছের কারও জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

মীন : দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ আছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close