জেনে নিন

আজকের রাশিফল ৩০/৪/২০২০

মেষ :আজ চাকরিজীবীদের অতিরিক্ত অর্থ আয়ের সুযোগ আসবে। বকেয়া টাকা পয়সা আদায়ে তাগাদা দিন। ব্যবসায়ীদের নতুন ব্যবসায়ীক যোগাযোগে সাফল্য আসবে। আর্থিক উন্নতিতে বন্ধুর সাহায্য পাবেন। বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে।

বৃষ : ব্যবসায়ীক কাজে সাফল্য পাবেন। চাকরি সংক্রান্ত ব্যাপারে সুফল আশা করতে পারেন। পদস্থ কর্মকর্তার সাথে দূরের যাত্রার যোগ প্রবল। প্রভাবশালী কোনও ব্যক্তির সাহায্যে আপনার রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য আসবে। টাকা পাওয়ার সম্ভনা তেমন নেই। পিতার সাথে সম্পর্কের টানাপোড়েন দেখা দেবে।

মিথুন : মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ব্যস্ত থাকতে হতে পারে। পরীক্ষায় সাফল্য লাভের যোগ রয়েছে। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে না।

কর্কট: অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে। আজ আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন।

সিংহ : সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে। কাজের প্রতি একটু অনিহা থাকবে।

কন্যা : দিনটি ভালো যাবে। প্রত্যাশিত কাজে ঝামেলা দেখা দিতে পারে। আত্মীয়দের সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছু ঝামেলা দেখা দেবে।

তুলা : দিনটি ঝামেলাপূর্ণ। বিদ্যার্থীদের পড়াশোনায় অনেক ঝামেলা দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে ঝামেলা হবে।

বৃশ্চিক :পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাজে কথা বলবার জন্য অনুশোচনা।

ধনু :বেকার ব্যক্তিরা তাদের সেরা পারফরম্যান্স দেওয়া চালিয়ে যাবেন। সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যত বেশি কাজ করবেন, তত বেশি আপনি উপার্যনে সক্ষম হবেন।

মকর : বেকারদের পক্ষে ভাল হিসাবে প্রমাণিত হবে কারণ একটি ভাল সংস্থায় স্থায়ী চাকরীর জন্য তাদের দীর্ঘদিনের লড়াই সফল হবে। ব্যবসায়ীদের এই বছর ঝুঁকি নেওয়া এড়ানো উচিত। m

কুম্ভ :আপনার চাকরী পরিবর্তন করতে বা একটি স্থানান্তরের ক্ষেত্রে সতর্কতার সাথে সিদ্ধান্ত নিন। ব্যবসায়ীরা যদি নতুন ব্যবসা শুরু করতে চান তবে অভিজ্ঞ এবং নির্ভরযোগ্য লোকদের সাথে কাজ করার পরামর্শও দেওয়া হচ্ছে।

মীন: ব্যবসায়ীদেরও সাফল্য অর্জন হবে বলে আশা করা হচ্ছে। আপনাকে আপনার বিরোধীদের থেকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থ-সংক্রান্ত সমস্ত প্রচেষ্টা সফল হবে এবং আপনার আর্থিক অবস্থান দৃঢ় থাকবে।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close