জেনে নিন

আজকের রাশিফল ৭/৫/২০২০

মেষ : আজকের দিনটি আপনার জন্য দুর্দান্ত একটি দিন হবে। আপনি আপনার ব্যক্তিগত জীবনে আরও বেশি গুরুত্ব দেবেন এবং আপনার বিবাহিত জীবনকে সুখী করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করবেন। প্রেমময় দম্পতির পক্ষে আজকের দিনটি খুব অনুকূল নয় এবং আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে হবে। অহেতুক সংঘর্ষও হতে পারে। আপনার আয় ভাল হবে। ব্যয় হ্রাস পাবে এবং স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ : আজ কাজে কিছু বিঘ্ন ঘটতে পারে, যা মনকে ঝামেলা করবে। মানসিক চাপের মধ্যে থাকবে। তবে নিজের উপর বিশ্বাস রেখে কাজ করতে হবে। আপনার ব্যক্তিত্ব উন্নতি করবে। মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবে। বিবাহিত জীবনে প্রেম এবং রোম্যান্সের সুযোগ থাকবে। কাজের ক্ষেত্রে আপনার প্রভাব বাড়বে।

মিথুন :আজকের দিনটিতে আপনি পুরো শক্তি নিয়ে যে কোনও নতুন কাজে নিযুক্ত থাকবেন এবং সেই কাজে জয়ী হবেন। প্রেমের জীবনে আজকের দিনটিও খুব সুন্দর হবে এবং আপনার প্রিয়তমাকে কিছু কথা বলবেন যা আপনার মনে অনেক দিন ধরেই চলছিল। বিবাহিতদের বিবাহিত জীবন কিছুটা হতাশার হতে পারে। কাজের সাথে আপনাকে আরও সতর্কতার সাথে কাজ করতে হবে। কিছু সমস্যা বজায় থাকতে পারে এবং আপনি নিজের কাজ নিয়ে অসন্তুষ্টও বোধ করতে পারেন।

কর্কট : আজকের দিনটিতে আপনার আজ পরিবারের পুরানো কিছু কাজ নিষ্পত্তি হবে এবং নিযুক্ত লোকেরা তাদের কাজের প্রতি পুরো মনোযোগ দেবে। এটি উভয় জায়গায় আপনার অবস্থানকে শক্তিশালী করবে। আপনি আপনার কাজের জন্য একটি পুরষ্কার পেতে পারেন। বণিক শ্রেণিও ভাল সুবিধা পাবে। বিবাহিত জীবনে একে অপরের প্রতি উপলব্ধি এবং উত্সর্গের বোধ বৃদ্ধি পাবে। দিনম্যান প্রেমের জীবনে ভাল থাকবে এবং আপনি রোম্যান্সের সুযোগ পাবেন।

সিংহ : আপনার জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। কোনও যাত্রায় যাওয়ার কথা ভাববে, তবে এই ধরনের চিন্তাভাবনাগুলি এখন আপনার মনের বাইরে রেখে দেওয়া ভাল কারণ স্বাস্থ্য খারাপ হতে পারে। কাজের সংযোগে আপনি ভাল ফল পাবেন। আপনি আপনার কাজটি খুব উপভোগ করবেন এবং আপনি এটি দুর্দান্ত গতিতে শেষ করবেন। এটি আপনার অবস্থানকে শক্তিশালী করবে। আপনি আপনার বিরোধীদের কোনও হুমকির মুখোমুখি হবেন না। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন বিবাহিত জীবনে ব্যবহারিক পরিবর্তন আসবে এবং সমস্যাগুলি বাড়তে পারে এবং আপনার প্রেম জীবনেও তা ঘটবে।

কন্যা : আজ আপনার স্বাস্থ্য কিছুটা দুর্বল হবে, তাই একটু যত্ন নেওয়া ভাল। অর্থের দিক দিয়ে আপনি ভাগ্যবান হবেন। ভাগ্যের কারণে আপনি অভ্যন্তরীণ অর্থ পাবেন এবং আপনার ব্যাঙ্কের ভারসাম্যও বাড়িয়ে তুলতে সক্ষম হবেন। আয় ভাল হবে। ব্যয়গুলি হালকা-মনযুক্ত হবে। আদালত আদালতের মামলাগুলিও আপনার পক্ষে উপস্থিত হবে এবং আপনি বিতর্ক থেকে উপকৃত হবেন। বিবাহিত জীবন সুখী হবে। প্রেম জীবনে সমস্যা থাকবে।

তুলা : আজ আপনি নিজের সম্পর্কে অনেক কিছু ভাববেন। আপনার বিবাহিত জীবন সুখী হবে স্ত্রী আজ খুব মেজাজে থাকবে এবং আপনাকেও সুখী রাখার চেষ্টা করবে। পরিবারগতভাবে প্রত্যেকের একে অপরের প্রতি ভালোবাসা বজায় থাকবে। কাজের অগ্রগতি পাবেন। কাজের সাথে যুক্ত প্রচেষ্টা রঙ এনে দেবে। যারা আজ জীবনকে ভালবাসেন তাদের প্রিয়জনের ক্রোধের মুখে পড়তে হতে পারে। স্বাস্থ্য খারাপ যেতে পারে।

বৃশ্চিক : আজ আপনার আয়ের ক্ষেত্রে কিছুটা হ্রাস আসবে এবং ব্যয়ও বাড়বে, যার কারণে চাপ আপনাকে প্রভাবিত করবে। এমন পরিস্থিতিতে নিজেকে সামলে নিন এবং মন খারাপ করবেন না। অবস্থার ক্রমশ উন্নতি হবে। পারিবারিক পরিবেশ কিছুটা চাপ দিতে পারে তবে বিবাহিত জীবন আপনাকে সম্পূর্ণ সুখ দেবে এবং আপনার জীবন সঙ্গী আপনাকে যা কিছু করতে সহায়তা করবে। প্রেমময় দম্পতির জন্য আজকের দিনটি উত্তম হবে। কাজের সাথে আপনি দুর্দান্ত ফলাফল পাবেন।

ধনু : আজ আপনার বেড়ে যাওয়া ব্যয় নিয়ে আপনি চিন্তিত হবেন কারণ আপনার আয়ও কিছুটা কম হবে। এই ধরনের পরিস্থিতিতে আপনার অযথা ব্যয় যেন না যায় সেদিকে খেয়াল রাখা উচিত। আপনার কঠোর পরিশ্রম রঙ আনবে এবং আপনি ভাল ফলাফল পাবেন। আপনি বিরোধীদের উপর জয়লাভ করবেন।

মকর : আজ আপনি আপনার কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগ দেবেন, যা কাজের ক্ষেত্রে ভাল ফলাফল দেবে। প্রবীণরাও আপনার প্রশংসা করবে। আপনি আপনার পরিবারের দায়িত্ব সময়মতো পালন করবেন, যাতে বাড়ির লোকেরাও আপনাকে ভালবাসে এবং আপনার কদর তাদের চোখে আরও বাড়বে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। আজ আপনার ভালবাসার হৃদয় বাড়ানোর সুযোগ পাবেন। বিবাহিতদের পারিবারিক জীবন শান্তিপূর্ণ উপায়ে এগিয়ে যাবে।

কুম্ভ : আজকের দিনটি আপনার জন্য ফলপ্রসূ হবে। ভাগ্যক্রমে আপনি অনেকগুলি কাজ বন্ধ করে দেবেন, যা পরে সমস্যা সৃষ্টি করতে পারে, তাই এদিকে বিশেষ মনোযোগ দিন। সাধারণত আয় বৃদ্ধি পাবে তবে ব্যয় আরও দ্রুত গতিতে বৃদ্ধি পাবে, তাই আপনি চিন্তিত হতে পারেন। কিছু সমস্যা আপনার সামনে আসবে। দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়বে।

মীন : আজকের দিন আপনার উত্থান-পতনের দিন হতে চলেছে। আপনি মানসিকভাবে নিমগ্ন থাকবেন এবং এই উদ্বেগগুলি আপনাকে শারীরিক সমস্যার কারণও হতে পারে, তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে সাবধান থাকুন, আয় অবশ্যই অবশ্যই বৃদ্ধি পাবে এবং আপনি আপনার ব্যাঙ্কের ভারসাম্য বাড়িয়ে তুলবেন। আপনি নতুন কিছুতে বিনিয়োগ করতে পারেন, যা ভবিষ্যতে আপনার পক্ষে কাজ করবে। বিবাহিত মানুষের গৃহস্থালির জীবন আজকাল ভাল থাকবে। সম্পর্কের মধ্যে প্রেম বাড়বে। প্রেমময় দম্পতি তাদের সম্পর্কের সত্যতা জানবে এবং আপনি আপনার সম্পর্কটিকে আরও দৃড় করার চেষ্টা করবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close