জেনে নিন

আজকের রাশিফল ৯/৫/২০২০

মেষ :আজ আপনার দিনটিতে অফিসের কর্মরতদের ক্ষেত্রে শুভ। শরীর নিয়ে সমস্যায় পড়তে হতে পারে। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। ব্যবসাতে উপার্জন ভালো ও উন্নতির যোগ আছে। বেশি বা ভুল খাওয়ার জন্য পেটের সমস্যা বাড়বে।

বৃষ : আজ একটু সতর্ক হয়ে ব্যবসায় বিনিয়োগ করা যেতে পারে। নিকটজনের সহায়তায় উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। সন্তানের জন্য ভাবনা থাকবে। জীবনের সমস্যাগুলি দূর করতে, একজন মনোবিদের সাথে দেখা করতে পারেন।

মিথুন : আজ পরিবারের সকলের শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। তবে অকারণ চিন্তার কারণে মানসিক অস্থিরতা তৈরী হবে । অফিসের কাজে আপনার কর্মদক্ষতা স্বীকৃতি পাবে। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ আসবে। নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে। ব্যবসাতে আর্থিক ক্ষেত্র শুভ।

কর্কট : আজ আপনার দিনটি ভালোর মধ্য দিয়ে কাটবে। মানসিক দুশ্চিন্তা সরিয়ে রাখুন, আর্থিক অচলাবস্থা দূর হবে। বাবা মায়ের শরীরের প্রতি যত্নের প্রয়োজন। প্রেমে আগ্রহের সাফল্য আসবে। পড়াশোনার নিয়ে চাপ বাড়তে পারে। সামাজিক কাজ করতে নেমে অযথা অপমানিত হতে পারেন।

সিংহ : সিংহ রাশির জাতক ও জাতিকার মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। কোনও আশা পূরণ হতে পারে।

কন্যা : কন্যা রাশির জাতক ও জাতিকার কণ্ঠশিল্পীদের জন্য দিনটি শুভ নয়। গলায় কোনও সমস্যা দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আখেড়ে নিজে লাভবান হবেন৷

তুলা : তুলা রাশির জাতক ও জাতিকারা অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বাড়তে পারে। আজকের দিনটা আর্থিক দিক থেকে ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আনন্দবোধ করবেন।

বৃশ্চিক : বৃশ্চিক রাশির জাতক ও জাতিকারা ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। শরীর ভালো থাকতে পারে। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

ধনু : আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে পুরো সত্যিটি বলবেন না-আপনার অন্যদেরকে রাজী করানোর ক্ষমতা আগত সমস্যা সমাধানে আপনাকে সাহায্য করবে। এমনকি আপনার মূল্যবান পুরস্কার/উপহারও হয়তো উচ্ছল মুহুর্ত আনতে পারবে না, কারণ আপনার প্রেমিক/প্রেমিকার দ্বারা এটি প্রত্যাখ্যাত হবে।

মকর : নার্ভাস হবেন না এবং আত্মবিশ্বাস হারাবেন না। এটা স্বাস্থ্যের জন্যও যেমন ব্যবসার মূলধন হিসেবেও তেমন জরুরী। ফাটকায় লাভ আনবে। ঘরের কোন মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনার ব্যস্ত থাকা সম্ভবপর। ধর্মনিষ্ঠ এবং পবিত্র ভালোবাসার অভিজ্ঞতা অর্জন করুন।

কুম্ভ : আপনার যোগব্যায়ামের সাহায্য নিন- যা আপনাকে শারীরিক মানসিক ও আধ্যাত্মিকভাবে সুস্থ থাকতে শেখাবে যাতে আপনার মেজাজের উন্নতি হয়। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। কোন দূরসম্পর্কে আত্মীয়ের কাছ থেকে কোন অপ্রত্যাশিত খবর আপনার দিন উজ্জ্বলতর করে তুলবে।

মীন : শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আপনি আপনার ঘরের পরিবেশে কোন পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হোন। প্রেমের জন্য ভালো দিন।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close