জেনে নিন

আজকের রাশিফল ১১/৫/২০২০

মেষ : মেষ রাশির জাতক জাতিকার বকেয়া কিছু টাকা পয়সা আদায়ের সুযোগ আসবে। বড় বোনের সাথে ভুল বোঝাবুঝি দেখা দিলে তা নিজে থেকে দূর করতে চেষ্টা করতে হবে। ব্যবসায়ীদের ব্যবসায় মনযোগী হওয়া প্রয়োজন। বন্ধুদের সাথে যে কোনো কাজে যাওয়ার পূর্বে সতর্ক হতে হবে।

বৃষ : বৃষ রাশির জাতক জাতিকার দৈনন্দিন কাজে অবশাদ দেখা দেবে। বদ্ধ পরিস্থিতির কারনে মানসিক ভাবে কিছুটা দূর্বল হয়ে উঠবেন। নিজেকে চাঙ্গা রাখার প্রয়োজন। কারো সাথে দ্বন্দ্ব সংঘাত এড়িয়ে চলতে হবে। প্রশাসনিক কর্মকর্তাদের স্বাস্থ্য সুরক্ষার দিকে বিশেষ নজর দিতে হবে।

মিথুন : মিথুন রাশির জাতক জাতিকার ভাগ্য সহায় হবে। কোনো অতিন্দ্রীয় বিষয়ে পড়াশোনা করতে পারেন। এতে মন ভালো হয়ে উঠবে। বিদেশ সংক্রান্ত কাজে পিতার সাহায্য আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ম করে পড়াশোনা চালিয়ে যেতে হবে। নিয়মিত ধর্মীয় আচার অনুষ্ঠান নিরাপদে থেকে পালন করতে হবে।

কর্কট : কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মোটের উপর ভালো। তবে কোনো আতঙ্ক বা ভয় আপনাকে যেনো স্পর্শ করতে না পারে। অহেতুক দুঃশ্চিন্তা ও অর্থ সংক্রান্ত চিন্তায় অসুস্থ হতে পারেন। কিছু টাকা ব্যাংক থেকে তুলতে হবে। সাবধানে থাকুন। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সাবধানহতে হবে।

কন্যা : আজ কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী। আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে।

সিংহ : পুরনো কোনো পরিকল্পনা হঠাৎ করে বাস্তবায়ন করতে গেলে তা ভণ্ডুল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রভাবশালীদের মন রক্ষা করে কাজ সম্পাদনে উদ্যোগ নিন। কেনাকাটার সময় নিজের অবস্থা বিবেচনা করে ব্যয় নিয়ন্ত্রণ করুন।

বৃশ্চিক : সরকারি-বেসরকারি উভয় ক্ষেত্রেই পদোন্নতির যোগ রয়েছে। সরকারি চাকরিজীবীদের কারও কারও অন্যত্র বদলির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ব্যাপারে আজ সতর্কতা অবলম্বন করুন।

তুলা : পুরনো পাওনা আদায়ে সমঝোতার উদ্যোগ সুফল বয়ে আনতে পারে। কারও ওপর আস্থা স্থাপনের আগে আরেকবার ভেবে নেয়া উচিত হবে। আর্থিক যোগাযোগের দিকটি আজ শুভ হতে পারে।

মকর : কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে সব ধরনের উত্তেজনা ও কঠোর আদেশ প্রদান পরিহার করে চলার চেষ্টা করুন। আজ অপরাহ্নের পর সন্তান ও প্রিয়জনকে নিয়ে বেড়াতে গেলে সময়টা আনন্দে কাটবে। দূরের কোনো সুখবর পাবেন।

কুম্ভ : আর্থিক ব্যাপারে আজ সচেতন থাকুন। প্রিয়জনদের মধ্যে কেউ আজ আপনার সঙ্গে বিশ্বাস ভঙ্গ করতে পারে। কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার চেষ্টা আগামীতে আপনার উন্নতির ক্ষেত্রে সহায়ক ভূমিকা রাখবে।

ধনু : আজ আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। প্রেমের ক্ষেত্রে কোনও প্রস্তাব পেতে পারেন। তবে বুঝে সিদ্ধান্ত না নিলে মনোমালিন্য হবে। আবার মনোমালিন্য হলেও বিচ্ছেদ হবে না। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

মীন : আজ প্রিয় যোগাযোগ ও বিশ্রাম উভয়ই শুভ। কর্মস্থল হোক বা স্বজনদের সমাবেশ হোক অপ্রিয় সত্য বলার রাশ টানতে না পারলে আপনি অপদস্থ বা অপবাদের সম্মুখীন হতে পারেন।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close