জেনে নিন

আজকের রাশিফল ১২/৫/২০২০

মেষ : মেষ রাশির জাতক জাতিকার দিনটিতে প্রত্যাশা পূরণের সুযোগ পেতে পারেন। জাতিকাদের গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। মায়ের সাহায্য আশা করতে পারেন। ভূমি বা আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের সুযোগ রয়েছে। যানবাহন ক্রয়-বিক্রয় করতে পারেন।

বৃষ : বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন নতুন কাজের যোগাযোগ পেতে পারেন। ব্যবসায়ে ভালো অর্ডার পাওয়াতে মালিকদের কাজের দু:শ্চিন্তা কমে যাবে। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দ পাবেন। সংবাদিক ও প্রকাশকদের নতুন কাজের দায়িত্ব লাভের যোগ।

মিথুন : মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকালের দিকে কিছুটা অসুস্থ থাকতে পারেন। বেলা বাড়ার সাথে সাথে আর্থিক সঙ্কটের অবসান আশা করতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায় হবে। জাতিকাদের সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি।

কর্কট : কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি বলবান। আজ আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। অংশিদারী কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন। সকালের দিকে ব্যবসায়ীক কাজের জন্য দূরে যেতে হতে পারে।

সিংহ : আজ বাড়িতে স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে। সকালের দিকে একটু সাবধানে চলুন, রক্তপাতের সম্ভাবনা। আজ কোনও কারণে অর্থ হাতে আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির ভাল সাহায্য পাবেন আজ।

কন্যা : আজ নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন, ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিজেদের কোনও লোক শত্রুতা করতে পারে।

তুলা : আপনার মনের মতো সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।সকাল থেকে একটু বিরোধী মনোভাব আসতে পারে। প্রতিবেশীর কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল।

বৃশ্চিক : আজ আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুমহলে কোনও বিবাদ আজ সকালের দিকে ঘটতে পারে। ধর্মের ব্যাপারে কোনও খরচ হতে পারে। ব্যবসার দিকে একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রী নিয়ে কোনও চিন্তা।

ধনু : জমিজমা সংক্রান্ত যে কোনো ধরনের জটিলতা নিরসনে দলিল দস্তাবেজ নিজের হাতের কাছে রাখুন। নিজের কাজে অবহেলা অনেকটাই ক্ষতির কারণ হয়ে উঠতে পারে। কোনো কাজেই অবহেলা করা ঠিক হবে না।

মকর : দিনের শুরুতেই জরুরি কোনো কাজে হাত দেয়া ঠিক হবে না। প্রয়োজনে প্রভাবশালী কারও সঙ্গে সমঝোতা করে নিতে পারেন। আপনার দৃশ্যমান সমস্যাগুলো সহজেই সমাধান করে নিতে পারেন।

কুম্ভ : বন্ধুদের কারও সহায়তায় ক্ষতিগ্রস্ত ব্যবসায় নতুন করে প্রাণ সঞ্চার হতে পারে। উত্তেজনা পরিহার করে চলুন। চলমান ব্যবসার ব্যাপারে পূর্ব পরিকল্পনা বাস্তবায়নে নতুন করে উদ্যোগ নিন। দাফতরিক ঝামেলা বাড়তে পারে।

মীন : বন্ধুদের সহযোগিতায় অনেক দিনের পুরনো কোনো পাওনা আদায়ে সুযোগ আসতে পারে। কৃষিবিষয়ক কোনো গবেষণা কাজে সাফল্য আসতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে।


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close