জেনে নিন

আজকের রাশিফল ৩০/৬/২০২০

মেষ: আজ কোন গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন বিশেষত বাঁকগুলিতে। কারোর অবহেলা হয়তো আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে।

বৃষ: আজ জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন।

মিথুন: আজ আপনি আপনার দিন যোগ এবং ধ্যান দিয়ে শুরু করতে পারেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে এবং আপনি সারা দিন ধরে আপনার শক্তির স্তর বজায় রাখবেন।

কর্কট: আজ স্বাস্হ্য ভালোই থাকবে। বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। বন্ধু-ব্যবসায়িক সহযোগী এবং আত্মীয়দের সাথে কারবার করার সময় আপনার আগ্রহকে রক্ষা করুন।

কন্যা : আজ রাজনৈতিক কাজে মনোযোগ দিন। কাজে অবহেলা না করে জনসংযোগ ও প্রচারমূলক যে কোনো ধরনের কাজে নিজেকে মনোনিবেশ করুন। দূরে থাকা মা-বাবা বা সন্তানের সঙ্গে দেখা করলে মানসিকভাবে আপনি ভালো থাকবেন।

সিংহ : আজ পুরনো কোনো পরিকল্পনা হঠাৎ করে বাস্তবায়ন করতে গেলে তা ভণ্ডুল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রভাবশালীদের মন রক্ষা করে কাজ সম্পাদনে উদ্যোগ নিন। কেনাকাটার সময় নিজের অবস্থা বিবেচনা করে ব্যয় নিয়ন্ত্রণ করুন।

বৃশ্চিক : আজ সরকারি-বেসরকারি উভয় ক্ষেত্রেই পদোন্নতির যোগ রয়েছে। সরকারি চাকরিজীবীদের কারও কারও অন্যত্র বদলির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ব্যাপারে আজ সতর্কতা অবলম্বন করুন।

তুলা : আজ পুরনো পাওনা আদায়ে সমঝোতার উদ্যোগ সুফল বয়ে আনতে পারে। প্রেম জীবনে আজ মাধুর্য্য বাড়বে।কারও ওপর আস্থা স্থাপনের আগে আরেকবার ভেবে নেয়া উচিত হবে। আর্থিক যোগাযোগের দিকটি আজ শুভ হতে পারে।

মকর : আজ বিয়ের যোগ ও রোমান্টিক বিষয়ে সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিন। তবে কারও কারও ক্ষেত্রে মানসিক অস্থিরতার কারণ হতে পারে। বড় ধরনের ব্যাংক ঋণ বা জমি ক্রয়ের সুযোগ আসতে পারে। দূরের যাত্রায় পানাহারে সাবধান থাকুন।

ধনু : আজ মানসিক অবসাদ দেখা দেবে, এটি আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করবে। নিজের খাওয়া-দাওয়ার প্রতি সতর্ক থাকুন, কারণ এটিও আপনার সমস্যা বাড়াতে পারে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন। দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে। প্রেম জীবনে সমস্যা দেখা দেবে। চাকরিজীবীদের কিছু সমস্যার সম্মুখীন হতে হবে।

কুম্ভ : আজ স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। মানসিক অবসাদ বাড়বে এবং শারীরিক সমস্যা দেখা দিতে পারে। সামান্য আয় হবে, তবে অত্যধিক ব্যয় হবে। অসুস্থতার কারণে ব্যয় হতে পারে। প্রেম জীবনে দিন ভালো কাটবে না। দাম্পত্য জীবন ভালো কাটবে, জীবনসঙ্গী আপনার কাজে সাহায্য করবেন। 

মীন : আজ দিন ভালো কাটবে। বিচারধারায় নতুনত্ব আসবে, যা আপনার ব্যবসা এবং ব্যক্তিগত জীবনে ভালো প্রভাব ফেলবে। কর্মক্ষেত্রে কাজে মন লাগবে না, তবে নিজের কাজ ভালোভাবে পুরো করবেন। উচ্চপদাধিকারীদের সঙ্গে তর্ক হতে পারে, সতর্ক থাকুন। কোনও নতুন ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। নিজের ওপর বিশ্বাস রাখুন।

Tags: রাশিফল, আজকের রাশিফল, Horoscope, Todays Horoscope

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close