জেনে নিন

আজকের রাশিফল ১/৭/২০২০

মেষ : আজকের দিন ভালো যাবে। কাজে ব্যস্ত থাকবেন। এর ফলে পারিবারিক জীবনে কম নজর দেবেন। কর্মক্ষেত্রে সাফ্য পাবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। মধুর গৃহস্থ জীবন কাটাবেন। প্রেম জীবনের জন্য দিন শুভ।

বৃষ : আজ কর্মক্ষেত্রে অত্যধিক পরিশ্রম করবেন, এর অত্যন্ত ভালো ফল পাবেন। গৃহস্থ জীবনে ভালোবাসা বজায় থাকবে। নিজের ইগো ত্যাগ করুন। প্রেম জীবন ভালো কাটবে।

মিথুন : আজ মানসিক চিন্তা বাড়তে পারে। আর্থিক ক্ষতি হতে পারে, সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে হতাশার শিকার হবেন। গৃহস্থ জীবনে চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। প্রেম জীবন ভালো কাটবে।

কর্কট : আজ গৃহস্থ জীবন নিয়ে বিচার করবেন, জীবনসঙ্গীর সহযোগিতায় নতুন কাজ পুরো করবেন। মানসিক অবসাদ কমবে, ভালোবাসা বাড়বে। প্রেম জীবনে ভালোবাসা বাড়বে। কর্মক্ষেত্রে সাবধানতা অবলম্বন করে কাজ করুন, কিছু ব্যক্তি আপনার খুঁত ধরার চেষ্টা করছেন।

সিংহ : আজ অত্যুৎসাহী হয়ে তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত বাস্তবায়নে যাবেন না। অর্থ প্রাপ্তির অর্থাৎ পুরনো কোনো অর্থ আদায়ে বেশ অগ্রগতি হতে পারে। প্রেম ও বিয়ের আলোচনায় কৌশলী হোন। দূরের যাত্রা শুভ।

কন্যা : আজ আর্থিক লেনদেনের আগে আরও একবার ভেবে দেখুন ঠিক হচ্ছে কী না। ব্যবসায়ীরা দূরের যোগাযোগে নতুন কোনো কাজের সূত্র পেতে পারেন। পরোপকারে নিজেকে আজ এগিয়ে নিলে মানসিক শান্তি পাবেন।

তুলা : আজ আত্মীয়স্বজনের কারও সহায়তায় ক্ষতিগ্রস্ত ব্যবসায় নতুন করে প্রাণ সঞ্চার হতে পারে। উত্তেজনা পরিহার করে চলুন। পদস্থদের সঙ্গে আলাপ-আলোচনায় মাথা ঠাণ্ডা রাখুন ও কৌশলের আশ্রয় নিন।

বৃশ্চিক : আজ আর্থিক যোগাযোগ শুভ হবে। অপরাহ্নের পর প্রিয়জনের সঙ্গে সময়টা ভালোই কাটবে। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে সঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। রাজনৈতিক ক্ষেত্রে মধ্য সারির নেতাদের উত্তেজনা পরিহার করে চলতে হবে।

ধনু : আজ খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় রোজগারের সুযোগ রয়েছে তাই চেষ্টা করুন। কোনো পরিচিতজনকে আর্থিক ভাবে সাহায্য করতে পারেন। মুদি মনোহারী ব্যবসায় ভালো রকম আয় রোজগার হতে পারে।সকালের দিকে আপনার কর্মস্থলে সাফল্য লাভের যোগ আছে।

মকর : আজ আপনার সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবার সম্ভাবনা আছে। আপনার প্রতিবেশীর সাথে অকারণেই তর্ক বিবাদ হতে পারে। আজ মুদ্রণ ও পোশাক ব্যবসায়ীদের দিনটি খুবই ভালো কাটবে। আজ যানবাহন সংক্রান্ত কোনো ঝামেলা দেখা দিতে পারে। তাই আপনার যানবাহন নিয়ে সতর্ক থাকুন।

কুম্ভ : আজ গুরুত্বপূর্ণ কোনও কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর জন্য নিজের কাজে সময় কম পাবেন। নতুন কিছু বাড়িতে কেনার আলোচনা হতে পারে। নাকে ব্যথা নিয়ে চিন্তা। আজ নিজের কোনও ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। কোনও বিশেষ বন্ধুর কাছ থেকে উপকার পেতে পারেন।

মীন : আজ ছোট ভাই বোনের সাথে আপনার কোনো বিষয়ে ঝগড়া হওয়ার সম্ভবনা রয়েছে। প্রযুক্তি কাজের সঙ্গে যুক্ত মানুষদের উন্নতির আশা।  মামলা মোকদ্দমার হাত থেকে রেহাই পেয়ে আনন্দ। ধৈর্যের জন্য বাহবা পেতে পারেন। সংসার বা ব্যবসায় আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন।পারিবারিক বিষয়ে কোনো আত্মীয়র সঙ্গে মজায় দিন কাটবে।  সাংসারিক কারণে মায়ের সাথে আপনার জীবন সঙ্গীর তর্ক বিতর্ক ভালো দিকে ঘুরে যাবে।

Tags: রাশিফল, আজকের রাশিফল, Horoscope, Todays Horoscope

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close