জেনে নিন

আজকের রাশিফল ২/৭/২০২০

মেষ: আজ পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। ব্যবসায় লাভের আশা রাখতে পারেন। গুরুজনদের কথা মেনে চলুন। আজ সারাদিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি হতে পারে। আপনার কোনও ব্যবহার আজ একটু খারাপ হতে পারে। মাথা ঠান্ডা রাখুন।

বৃষ: কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট্ট অশান্তি আদালত অবধি গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা মেনে চলুন।

মিথুন: আজ কোনও প্রভাবশালী কারও থেকে উপকার পেতে পারেন। ভাই ভাই অশান্তি হতে পারে। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমান বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবেনা। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা হতে পারে। আত্মীয়র কোনও বাজে খবর আসতে পারে। পিতার সঙ্গে তর্ক হতে পারে।

কর্কট: আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কলাকুশলীতে ব্যবসায় অগ্রগতির আভাশ পাবেন। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল হতে পারে। আজ দুর্গম কোনও কাজকে অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন।

সিংহ : আজ সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। আর্থিক অনিশ্চয়তা কমে যাবে। কিছু সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। বাড়ীতে আত্মীয় কুটুম্বর আগমন হবে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধির যোগ।

কন্যা : আজ শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে। মানসিক অবস্থা ভালো যাবে না। ঋণাত্মক চিন্তার কারণে কোনো ঋণাত্মক ঘটনার আশঙ্কা করা যায়। সাকালের দিকে কিছু ঝামেলা মোকাবেলা করতে হবে। দাম্পত্য সুখ শান্তি বিনষ্ট হবার আশঙ্কা প্রবল। ব্যবসায়ীক বিষয়ে দূরের যাত্রার সুযোগ আসতে পারে।

তুলা : আজ অপ্রত্যাশিত ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীরা কোন ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় কিছু লাভ আশা করা যায়। এ সময়ে বাইরে যাত্রার বিষয়ে কোনো অগ্রগতি হবার সম্ভাবনা। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক : কাজ কর্মে ও ব্যবসা বাণিজ্যে বন্ধুর সাহায্য পেতে পারেন। বকেয়া বিল আদায় হওয়াতে ব্যবসায়ীদের আর্থিক সঙ্কটের অবসান হবে। বড় ভাই এর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা। বন্ধুর সাথে অংশিদারী কাজে লাভবান হতে পারেন। বকেয়া বেতন বোনাস লাভের সম্ভাবনা প্রবল।

ধনু : আজ কর্মস্থলে কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। মার্কেটিং এর চাকরীতে সফলতা আসবে। রাজনৈতিক নেতা কর্মীরা গণসংযোগে সুফল পাবেন। পিতার কর্মস্থলে কোনা ঝামেলা দেখা দেবে। পদস্ত কর্মকর্তার সাথে বিবাদে জড়াতে পারেন। সতর্ক হতে হবে। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে শত্রুতার আশঙ্কা প্রবল।

মকর: আজ ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। দীর্ঘ সময় পরে আপনি পরিবারের সঙ্গে একটি শান্ত এবং স্বাচ্ছন্দ্যময় দিন কাটাতে সক্ষম হবেন। আপনার স্ত্রী যদি কোনও বিষয়ে আপনার উপর রাগ করেন, তবে এটি ঠিক করার জন্য এটি একটি ভাল দিন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি উত্তম হবে। সম্পদ অধিগ্রহণ হতে পারে। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন, তবে আজ আপনার কাছে কিছু ভাল বিকল্প আসতে পারে। আপনি যদি ব্যবসা করেন এবং বড় আর্থিক লাভ চান, তবে আপনাকে ধৈর্য ধরতে হবে।

কুম্ভ: আজ কর্মক্ষেত্রে আপনি উচ্চ কর্মকর্তা এবং সহকর্মীদের সম্পূর্ণ সমর্থন পাবেন। সময়মতো আপনার কাজ শেষ করার পাশাপাশি, আপনি মুলতুবি থাকা কাজের দিকেও মনোনিবেশ করতে সক্ষম হবেন। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। আজ আপনি চিন্তা করে ব্যয় করবেন এবং আপনার বাজেটও ভারসাম্যপূর্ণ হবে। অন্যদিকে, আজ আপনাকে ঋণ দেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনার অর্থ দীর্ঘ সময়ের জন্য আটকে যেতে পারে।

মীন: আজ অতিরিক্ত চাপ বা রাগের কারণে, আপনার স্বাস্থ্য খারাপ দিকে প্রভাবিত হতে পারে। বিশেষত আপনি যদি রক্তচাপের রোগী হন, তবে আজ আপনার নিজের যত্ন নেওয়া দরকার। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ আধিকারিকরা আপনার সঙ্গে কঠোরভাবে ডিল করতে পারেন। কাজের প্রতি আজ কোনও ধরণের অবহেলা না করাই ভালো। একই সঙ্গে ব্যবসায়ীদের বিনিয়োগ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসা করেন এমন লোকদের তাদের অংশীদারের পরামর্শগুলি উপেক্ষা করা উচিত নয়। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক মধুর থাকবে।

Tags: রাশিফল, আজকের রাশিফল, Horoscope, Todays Horoscope


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close