জেনে নিন

আজকের রাশিফল ২/৮/২০২০

মেষ : আজ সকাল থেকে আর্থিক টানাটানি দেখা দিতে পারে। নিজের ভদ্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি হতে পারে। আয় কম হবে। শারীরিক হানীর সম্ভাবনা আছে। অন্যদের সাথে সম্পর্ক মোটামুটি থাকবে তবে সম্পর্ক যেন খারাপ না হয়, সে দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। বিনোদন শুভ। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ। পুরনো ঋণ শোধ হতে পারে।

বৃষ : আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। জরুরি কাজ দ্রুত করে ফেলুন। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসার সম্ভাবনা আছে। বিবাহিতদের জীবনসঙ্গির সাস্থ্যের প্রতি নজর দেওয়া উচিৎ হবে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি দেখা দিতে পারে। ছোটখাটো কোনও আঘাত থেকে সাবধান।

মিথুন : আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। সতর্কতা বাড়িয়ে দিন। শারীরিক ও মানসিক কষ্ট বাড়তে পারে। কারোর সাথে বাদ-বিবাদে না জড়ানোই শ্রেয়। কেউ কেউ আবার ধার করতে পারেন। মায়ের শরীরের যত্ন নিন। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

কর্কট : আজ সারা দিন কোনও ঝুঁকির কাজ না করাই ভালো। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। আচানক ধন প্রাপ্তির যোগ আছে। পরিবার থেকে হয়ত কয়েক দিন দূরে থাকতে হতে পারে। আশে পাশের লোকদের সাথে বিরোধ হতে পারে। সতর্কতা বৃদ্ধি প্রয়োজন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে।

সিংহ : আজ স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। তাই কাজকর্মে ক্লান্তি অনুভব করবেন। খাওয়া-দাওয়ার যত্ন নিয়ে স্বাস্থ্যের উন্নতি করতে পারবন। দূরে যাত্রা করতে পারেন। কাজে সাফল্য আসবে। আর্থিক লাভের সুযোগ দৃঢ় হবে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। তবে পারিবারিক বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। 

কন্যা : আজ ব্যবসা ভালো চলবে। তবে আর্থিক পরিস্থিতি অশান্ত থাকবে। চাকরিজীবীরা কর্মস্থলে সাফল্য পাবেন। যাত্রার সম্ভাবনা রয়েছে। গৃহস্থ জীবনে কোনও কারণ নিয়ে চিন্তিত থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। 

তুলা : আজ সঙ্গী বা কোনও নিকট বন্ধুর জেরে সমস্যায় পড়তে পারেন। ব্যবসা সংক্রান্ত যাত্রায় আশানুরূপ ফল পাবেন না। নতুন চাকরিতে যোগদান ও পরিকল্পনার জন্য সময় প্রতিকূল। কর্মস্থলে ঝগড়া-বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। আজ আপনাদের মধ্যে কেউ কেউ অপমানিত হতে পারেন। পারিবারিক পরিবেশ আপনার অনুভূতির জগতকে আঘাত হানতে পারে। জীবনসঙ্গী ও সন্তানের কারণে চিন্তিত থাকতে পারেন।

বৃশ্চিক : আজ নতুন সুযোগ হাতে আসবে। তার সদ্ব্যবহার করে অধিক লাভবান হবেন। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। তবে পারিবারিক সমস্যা, পরিজনদের দুর্বল স্বাস্থ্য ও সম্পত্তি বিবাদ আপনাকে অবসাদগ্রস্ত করে তুলবে। চোখ বা কানের সাধারণ কোনও সমস্যা দেখা দিতে পারে।

ধনু : আজ প্রত্যাশিত স্বীকৃতি দেরিতে হলেও, পেতে পারেন এবং সম্মানও ততটাই আসবে। অযথা চিন্তা করলে তা সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে৷ কাজেই ভেঙে না পড়ে কাজ করে যেতে হবে৷ কাজই আপনার জীবনে একমাত্র উন্নতি আনতে পারে।

মকর : আজ আপনার দিনটি হাসিখুশি ও প্রাণশক্তিতে ভরপুর থাকবে৷ কঠোর পরিশ্রম করুন৷ প্রিয়জনদের আনন্দ দিন, ঘুরতে যান। নতুন করে কোন কাজ শুরু করতে পারেন।

কুম্ভ : আজ দিনটা আপনার জন্য কঠিন ও জটিল হতে পারে। পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করতে পারে কর্মদক্ষতা, বুদ্ধিমত্তা। মন দিয়ে এবং বুদ্ধি দিয়ে কাজ করে চটজলদি কাজ সম্পাদন করতে সক্ষম হবেন। মাথা খুব ঠান্ডা রাখুন। প্রেমে কিছু গুরুত্বপূর্ণ ঘটবে না।

 মীন : আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। অর্থ আসতে পারে ব্যবসা বা বিভিন্ন বিনিয়োগ থেকে। লোকের সাথে ভালো সম্পর্ক রাখার দরুন লাভবান হতে পারেন৷ অপ্রত্যাশিতভাবে জীবনে দারুন কিছু ঘটতে পারে।

Tags: আজকের রাশিফল, রাশিফল, Horoscope,Todays Horoscope


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close