জেনে নিন

একাধিক পদে কর্মী নিয়োগ চলছে ভারত ইলেকট্রনিকস লিমিটেডে, জানুন বিস্তারিত

Bharat Electronics Limited is recruiting more than one employee, know the details

GNE NEWS DESK : এবার আশার আলো দেখালো ভারত ইলেকট্রনিক লিমিটেড। তারা এবার এক নতুন সুযোগ নিয়ে এসেছে বেকারদের জন্য। এর মধ্যেই তারা একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, সেখানে উল্লেখিত করা আছে যে তারা নতুন কিছু পদে নিয়োগ প্রক্রিয়া শুরু করতে চলেছে। আর তার জন্য যেসব প্রার্থী সেইসব আবেদনের জন্য প্রস্তুত তারা যেনো খুব শিগগিরি আবেদন করে ফেলে। আর এই আবেদনের শেষ তারিখ ২৬.৮.২০২০ র মধ্যে।

ভারত ইলেকট্রনিক লিমিটেদের পক্ষ থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় যে পদের জন্য আবেদন করার কথা জানানো হয়েছে সেটি আসলে প্রোজেক্ট ইঞ্জিনিয়ারের পদ। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যোগ্যতা হিসেবে ২৮ বছরের মধ্যে হতে হবে, কিন্তু যারা তফশিলি জাতি ও উপজাতি তাদের জন্য কিছুটা ছাড় পাওয়া যাবে। আর শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে বলা হয়েছে যে ৪ বছরের জন্য বিই, বি টেক, বি এসসি ইঞ্জিনিয়ারিং, কমিউনিকেশন, মেকানিক্যাল।

তাই এই শিক্ষাগত যোগ্যতা যাদের আছে তারাই একমাত্র এই আবেদনের যোগ্য। online.cbexams.com এই ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা সহজেই সেইসব পদের জন্য আবেদন করতে পারবেন। কিন্তু সেই বিজ্ঞপ্তিতে আরেকটা বিষয় জানানো হয়েছে যে, এই পদে আবেদনের জন্য অন্তত দু বছরের অভিজ্ঞতা থাকা জরুরি।
Tags:একাধিক পদে কর্মী নিয়োগ জানুন বিস্তারিত

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close