আজকের রাশিফল ২১/৮/২০২০

Todays Horoscope 21/8/2020

মেষ : আজ পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে।পুরনো কোনো স্মৃতি আজ আপনাকে আবেগ তাড়িত করতে পারে। দাম্পত্য ক্ষেত্রে একটু মতবিরোধ দেখা দিতে পারে। দূরের যাত্রায় পরিচিত কারও সঙ্গে ঘনিষ্ঠতা না দেখানই উত্তম হবে।

বৃষ : আজ কর্মস্থলে আজ ভালো কোনো পরিবর্তন হতে পারে যা আপনাকে আনন্দিত করবে। প্রিয়জনের সমস্যাগুলো কাটিয়ে ওঠার লক্ষ্যে চেষ্টা করলে তা সুফল বয়ে আনবে। দূরের যাত্রায় অতিরিক্ত কথা বলা থেকে বিরত থাকুন।

মিথুন : আজ শারীরিক অবস্থা খুব একটা ভালো যাবে না। হঠাৎ করে স্ত্রীর শরীর খারাপ হতে পারে। ব্যয় সংকোচনের চেষ্টা আজ আপনাকে বড় ধরনের অহেতুক ব্যয়ের হাত থেকে বাঁচাতে পারে। কর্মস্থলে পদস্থ ও বয়স্কদের সঙ্গে বিনয়ী হোন। প্রেমবিষয়ক যোগাযোগে উন্নতি হতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

কর্কট : আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ঘাড়ের ব্যাথায় কষ্ট পেতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের আচরণে ব্যথিত হবার যোগ প্রবল। আত্মীয় বা পরিচিত কেউ পারিবারিক সমস্যাগুলো কাটিয়ে উঠতে সাহায্যের হাত প্রসারিত করবে। বন্ধুদের কারও সঙ্গে ঝুঁকিপূর্ণ কাজে যুক্ত না হওয়াই উত্তম হবে। বেকার ও শ্রমজীবীদের জন্য দিনটি আজ ভালো যাবে।

সিংহ: আজ আপনার বন্ধুদের প্রতি নজর রাখা উচিত। যারা আপনার সম্পর্কে অদ্ভুত ধারণা তৈরি করছেন।

কন্যা:আজ ব্যক্তিগত এবং পেশাদারি উভয় জায়গায় সমস্যা বৃদ্ধি হতে পারে। নিজের যত্ন না নিলে অর্গান ফেলিওরের মত শারীরিক সংকট দেখা দিতে পারে

তুলা: আজ বাড়িতে বকেয়া কাজের অধিকাংশই সম্পন্ন হবে। গ্রহ অনেক বাধা প্রদান করবে আপনাকে, তবে আপনি সব বাধা অতিক্রম করতে সক্ষম হবেন

বৃশ্চিক: আজ মগজধোলাই করতে পারে এমন লোকেদের থেকে দূরে থাকুন। সমস্যার সম্মুখীন হলেও, চটজলদি সমাধান পেয়ে যাবেন।

ধনু : আজ মানসিক দিক ভালো যাবে না, শরীর কিছুটা দূর্বল থাকবে। আজ আইনবিষয়ক জটিলতা এড়িয়ে না চলে তা সমাধানের চেষ্টা করলে সুফল পাবেন। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। কোনো কারণে আজ আপনার আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে।

মকর : আপনাকে আজ আগের চেয়ে আরও বেশি কর্তব্যপরায়ণ ও নিষ্ঠাবান হতে হবে। অপরিচিত কেউ আজ আপনাকে প্রভাবিত করে আপনার ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করিয়ে নিতে পারে।

কুম্ভ : কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে আজ নতুন কোনো দায়িত্ব লাভ করার সুযোগ পেতে পারেন। পদস্থ কর্মকর্তাদের সঙ্গে উত্তেজনাকর কোনো তর্ক-বিতর্কে লিপ্ত হবেন না। নিজের কাজে ইচ্ছা করে অবহেলা করা বিপজ্জনক হতে পারে।

মীন : আজকের দিনটি আজ আপনার জন্য আনন্দদায়ক হয়ে উঠতে পারে, যদি আপনি আজ প্রতিকূলতা কাটাতে মাথা ঠাণ্ডা রেখে কৌশলী হতে পারেন। পুরনো পাওনা আদায়ে আজ যথেষ্ট অগ্রগতি হবে। রাজনৈতিক নেতাকর্মীরা কোনো প্রকার দাঙ্গায় জড়িয়ে পড়তে পারেন।

[qws]Tags: রাশিফল, আজকের রাশিফল, Horoscope, Todays Horoscope

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel