আজকের রাশিফল ২৮/৮/২০২০

Todays horoscope 28/8/2020

মেষ : আজ পরিবারে সকলের মধ্যেই মিলমিশ থাকবে। পুরনো কোনও ঝগড়া মিটে যাবার সম্ভাবনা রয়েছে। স্বামী-স্ত্রীয়ের মধ্যে সম্পর্ক মধুর হবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সাথে যোগাযোগ হবে যা আপনার জন্য লাভদায়ক হবে। কর্মক্ষেত্রে বসের সহযোগিতা পাবেন। বন্ধুবান্ধবের সাহায্যে ব্যবসায়ে উন্নতি। কোথাও বেড়াতে যাবার যোগ আছে।

বৃষ : আজ পরিবারে কারও শরীর খারাপ হবার আশঙ্কা রয়েছে। এর ফলে আপনার মনে চিন্তা রয়ে যাবে। ব্যবসায় কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নিজের প্রতি বিশ্বাস হারাতে পারেন। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটা শুভ। যদি ভাবেন যে গাড়ি কিনবেন, তাহলে আজ শুভ দিন।  

মিথুন : আজ চাকরির ক্ষেত্রে প্রমোশন পেতে পারেন এবং তার ফলে হয়ত অন্য কোথাও বদলি হতে পারেন। রাজনীতিতে কোনও দলের হয়ে আপনি নেতৃত্বও করতে পারেন, এমন সম্ভাবনা রয়েছে। ঝগড়া বা কথা কাটাকাটি থেকে দূরে থাকুন। পুরনো কোনও কাজ যা এতদিন হচ্ছিল না, আজ তা হবার সম্ভাবনা আছে এবং এর ফলে আপনার আত্মবিশ্বাস এবং সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। সঙ্গীর থেকে পূর্ণ সহযোগিতা পাবেন।   

কর্কট : আজ ব্যক্তিগত কারণে বেশ কিছু খরচ হতে পারে। উলটোপালটা খরচ করে দেনা বাড়ার আশঙ্কা। অনেকদিন ধরে আটকে থাকা কাজ আজ সম্পূর্ণ হবে। ব্যবসার ক্ষেত্রে অনেক বেশি খাটনি পড়বে তবে সে তুলনায় লাভ অতো বেশি হবে না।  অফিসে বসের থেকে যথেষ্ট সহযোগিতা পাবেন। আপনি যদি রাজনৈতিক কাজে থাকেন তাহলে অনেক বড় দায়িত্ব আসতে চলেছে। কোথাও যাবার প্ল্যান এখন কিছুদিনের জন্য স্থগিত রাখুন।

সিংহ: আজ সংসারে অশান্তি মিটে যাবে তবে মানসিক দিক থেকে আজ কারোর কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। দিনটি ভালো যাবে। ধর্মীয় বা অতিন্দ্রীয় কোনো সাধকের সাথে দেখা করতে পারেন। বিদ্যার্থীদের উচ্চ শিক্ষা সংক্রান্ত বৃত্তি লাভের যোগ প্রবল।

কন্যা : আজ উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ি থেকে কিছু উপহার পাতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারিকে চোখে চোখে রাখুন। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না।

তুলা : আজ দেহের কোনও অংশে খুব ব্যথা সৃষ্টি হতে পারে। আজ সারা দিন প্রচুর খাটনি হতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বাইরে ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। স্নায়বিক ভোগান্তির যোগ।

বৃশ্চিক : আজ আমদানী রাপ্তাণী বাণিজ্যে কোনো ক্ষতির আশঙ্কা রয়েছে।যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন।

ধনু : আজ সম্পর্কের টানাপোড়েন দূর হবে। সবার সাথে সম্পর্ক ঠিকই থাকবে। মনে শান্তি থাকবে। নানা ধরণের সুখ এবং সুবিধে বৃদ্ধি পাবে। ব্যবসায়ে লাভ হবে। টাকাপয়সা সংক্রান্ত ভালো কোনও খবর পেতে পারেন।

মকর : আজ নিজের লক্ষ্যে পৌছনোর জন্য অনেক পরিশ্রম করতে হবে।  অফিসে তাড়াতাড়ি কাজ শেষ করার চক্করে বড় কোনও ভুল করতে পারেন, একটু সাবধানে থাকবেন। সাবধানে গাড়ি চালাবেন। কোনও বকেয়া টাকা ফেরত পেতে পারেন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

কুম্ভ : আজ নতুন কোনও সম্পত্তি কিনতে পারেন। বন্ধুদের থেকে বড় অঙ্কের টাকা উপহার হিসেবে পেতে পারেন। যে কাজ অনেকদিন ধরে করতে চাইছেন, কিন্তু কোনও কারণে সেটা হচ্ছে না, আজ তা হয়ে যেতে পারে। সামাজিক প্রতিপত্তি বাড়ার সম্ভাবনা এবং আর্থিক লাভ। নিজের প্রতি বিশ্বাস থাকবে।  

মীন : আজ কোন গাফিলতির কারণে ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। সন্তানের লেখাপড়া এবং স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। অফিসে কোনও নতুন টেকনোলজি আসতে পারে, আপনার তাতে একটু সমস্যা হতেও পারে। ক্ষণিক সুখের জন্য আপনি কম্প্রোমাইজ করতেও আজ হয়ত দ্বিধা করবেন না। টাকাপয়সা সংক্রান্ত ব্যাপারে আজ শুভ যোগ

[qws]Tags: রাশিফল, আজকের রাশিফল, Horoscope, Todays Horoscope

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel