জেনে নিন

আজকের রাশিফল ২৯/৮/২০২০

Todays horoscope 29/8/2020

মেষ: প্রেমিকার সাথে কোনো কারনে ভুল বোঝাবুঝি দেখা দেবে। দুপুর থেকে সময় ভালো যাবে না। সহকর্মীদের কারণে কোনো ঝামেলায় পড়তে পারেন। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন।

বৃষ : আজ গৃহশান্তি ফিরে পাবেন। যানবাহন লাভের স্বপ্ন পূরণ হতে পারে। কোনো আত্মীয়ের সাহায্য আশা করতে পারেন। দুপুর থেকে প্রেম ও রোমান্স শুভ। সন্তানের বিদ্যাক্ষেত্রে কোনো সাফল্য আসবে। সঙ্গীত ও অভিনয় শিল্পীদের কাজের চাপ বাড়তে পারে।

মিথুন : আজ সকালের দিকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বৈদেশিক অর্ডার লাভের যোগ প্রবল। সাংবাদিকদের কাজের ব্যস্ততা বাড়তে পারে। দুপুর থেকে কোনো প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। গৃহ, আবাসন ভূমি বা বাহন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন।

কর্কট : আজ বকেয়া টাকা আদায়ের যোগ রয়েছে। খুচরা ও পাইকারী ব্যবসায় সকালের দিকে ভালো বেচাকেনা হবে। দুপুর থেকে বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। ব্যবসায় আশানুরুপ আয়ের সম্ভাবনা রয়েছে।

সিংহ : আজ আপনার দিন ব্যায়বহুল দিন। তাই অতিরিক্ত ব্যায় থেকে সাবধান। সন্তানকে নিয়ে চিন্তার অবসান হবে। কর্মজগতে বিরোধিতা ত্যাগ করা বাঞ্ছনীয়। দায়িত্ব পালন নিয়ে ঝগড়া ও অশান্তি। ভ্রমণে বাধা আসার সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে ভালো সময়ের আগমন।

কন্যা : আজ বাড়িতে আত্মীয় সমাগমের যোগ। কাছের কোনো মানুষের সঙ্গে ঝামেলা হতে পারে। অন্যের জিনিসের দায়িত্ব নিলে ঠকতে হবে। ঘঠনমূলক কর্মে মন টানবে। প্রেমের ক্ষেত্রে নতুন ঘটনা আপনাকে অবাক করে দেবে। ওপরের উপর ভরসা একটু কম করুন।

তুলা : আজ দিনের বেলা সংসারে শান্তি থাকলেও রাতের বেলা অশান্তি হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। অকারণে কোনো ঝামেলায় জড়িয়ে পড়বার সম্ভাবনা। ধার্মিক আলোচনায় মনে প্রশান্তি ও বাহবা জুটবে। যানবাহন থেকে সাবধান। সম্পত্তি কেনাবেচার জন্য অনুকূল সময়। প্রেমের ব্যাপারে স্থান পরিবর্তন হবে না।

বৃশ্চিক : আজ মাথা ঠান্ডা রাখবার দিন। ঘরে বাইরে মাথা ঠান্ডা না রাখলে বিপত্তি। অর্থিক কারণে সংসারে অশান্তি, বিশেষ করে স্ত্রীর সঙ্গে। পিতা মাতার সঙ্গে ভালো সময় কাটাবেন। সন্তানদের সঙ্গেও কোয়ালিটি টাইম পাস হবে। নতুন কোনো কর্মের সন্ধান আনন্দ দেবে। আপনার প্রতিবাদী ব্যাক্তিত্ব জনপ্রিয়তা বাড়াবে।

ধনু: আজ পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ঠকাতে পারে।

মকর: আজ সকালের দিকে শরীরের ব্যাপারে চিকিত্সকের সঙ্গে আলোচনা। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত।

কুম্ভ: আজ মাতৃস্থানীয় কারও সঙ্গে হতে পারে মতোবিরোধ। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল

মীন: আজ ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে।

Tags: রাশিফল, আজকের রাশিফল, Horoscope,Todays Horoscope

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close