আজকের রাশিফল ১/৯/২০২০

Todays horoscope 1/9/2020

মেষ: আজ অন্যের থেকে সাহায্য পাবেন। পরিবারের সদস্যদের আপনাকে আর্থিক সমস্যা মেটাতে সাহায্য করবে । আপনার প্রেমিকার সঙ্গে আপনার কিছু ভুল বোঝাবুঝির কারণে আজ আপনাদের সম্পর্ক ক্ষতিগ্রস্ত হতে পারে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলবেনা। স্ত্রীর সঙ্গে আজ ঝামেলা সৃষ্টি হযে পারে।

বৃষ: ব্যাঙ্কিং এর কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। কর্মক্ষেত্রে আজ খুবই ব্যস্ততার মধ্যে সময় কাটাবেন। কোন উচ্চ পদস্থ ব্যক্তির সহায়তায় আজ আপনার জীবনে কিছুটা সাফল্য আসবে। স্ত্রীর শারীরিক অসুস্থতা আপনাকে চিন্তিত রাখবে। টাকাপয়সার লেনদেন করবেন বুঝে।

মিথুন: আজ লক্ষ্মীকে ধরে রাখার চেষ্টা করুন। অকারণে খরচ আপনাকে আর্থিকভাবে দুর্বল করে দেবে। আজ আপনার প্রেমিকার মেজাজ খারাপ হওয়ায় প্রেমে অনেক ভোগান্তি হবে। কর্মক্ষেত্রে আজ সমস্যার সম্মুখীন হবেন। সম্ভবতঃ কোন দূরের জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে কিছু সুখবর আসতে পারে। বিবাহিত জীবন কিন্তু সুখকর হবে না।

কর্কট: আজ বিনিয়োগের সময় একদম তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না এতে আপনার আর্থিক ক্ষতি হবার সম্ভাবনা আছে । প্রেমের সূচনায় আজকের দিনটি শুভ । কর্মক্ষেত্রে বস আজ রুঢ় ব্যবহার করতে পারে আপনার সাথে। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার আপনার বেশি পড়বে। দাম্পত্য রোমান্টিকতা স্বাভাবিক বজায় থাকবে।

সিংহ : আজ আপনার ক্ষমতা বৃদ্ধি অব্যাহত থাকবে। তবে জীবন সাথীর সাথে কিছু ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। দুপুরের পর থেকে বকেয়া ধন আদায় ও ধন সঞ্চয়ের যোগ প্রবল। ব্যাংক লেনদেনে সফল হবেন। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হবার সুযোগ রয়েছে।

কন্যা : কন্যা রাশির জাতক জাতিকার দিনটি সকালের দিকে ব্যয় বহুল ও ঝামেলাপূর্ণ থাকবে। ভ্রমণে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। আপনার কোনো মূল্যবান ডকুমেন্ট আসতে দেরি হতে পারে। আইনগত বা আয়কর সংক্রান্ত ঝামেলায় ভুগতে পারেন। দুপুরের পর সকল সমস্যার সমাধান খুঁজে পাবেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। মাসিক অস্থিরতা কমে আসতে পারে।

তুলা: আজ ব্যবসায় বন্ধুর সাহায্য পেয়ে যাবেন। কোনো অর্ডার পাওয়ার ক্ষেত্রে বড় ভাই এর সাহায্য আশা করতে পারেন। দুপুরের পর বৈদেশিক কাজে ব্যয় বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে।

বৃশ্চিক : আজ কর্মস্থলে কোনো গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। পিতার সাহায্য পেতে পারেন। কোনো পদস্ত কর্মকর্তার সহায়তায় ট্রেনিংএ অংশ নেবার সুযোগ পেয়ে যাবেন। দুপুরের পর আয় উন্নতি বৃদ্ধির যোগ। বন্ধুর সাহায্য পেতে পারেন। ঠিকাদারী কাজে নতুন অর্ডার লাভের সম্ভাবনা প্রবল।

ধনু : আজ উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। কাজে আশানুরুপ সফলতা পেতে পারেন। দুপুরের পর চাকরীজীবীদের সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ আসতে পারে। বেকারদের চাকরী সংক্রান্ত তদবিরে অগ্রগতি আশা করা যায়। পদস্ত কর্মকর্তার সাহায্য পেয়ে যাবেন।

মকর : আজ আপনার দিনটি ভালোর মধ্য দিয়ে কাটবে। বাড়তি লাভের যোগ প্রবল। কোনও সুখবর খবর পেতে পারেন। আজ যদি কারোর জন্য উপকার করেন তাহলে সুনাম পাবেন। সন্তানের কোনও বিশেষ কর্মে মনে আনন্দ। শরীরে আঘাত লাগা থেকে সাবধান থাকুন।

কুম্ভ : আজ ব্যবসা ও কাজের জায়গায় চাপ তৈরী হবে। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। অসৎ ব্যাক্তিদের থেকে সাবধান থাকুন। অপরিচিত ব্যক্তির উপকার করতে হতে পরে। পেটের সমস্যার জন্য আজ শরীর ভালো যাবে না। প্রেমের জন্য গৃহে অশান্তি বাড়বে।

মীন : আজ একটু সতর্ক থাকতে হবে। দামি খাবারের জন্য খরচ বৃদ্ধি। শিক্ষায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে রেহাই পাবেন। সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। প্রেমের জন্য মনে আনন্দ থাকবে।

[qws]Tags:আজকের রাশিফল, রাশিফল, Horoscope, Todays Horoscope

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel