আজকের রাশিফল ৩/৯/২০২০

Todays horoscope 3/9/2020

মেষ : আজ দিন ভালো কাটবে। পারিবারিক জীবন আনন্দে কাটবে। গৃহস্থ জীবনে সামান্য সমস্যা থাকবে। কাজের ক্ষেত্রে দিন ভালো। 

বৃষ : আজ দিন ভালো কাটবে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। পরিবারে আনন্দ-উৎসাহ থাকবে। কাজের ক্ষেত্রে দিন ঠিকঠাক। গৃহস্থ জীবন ভালো কাটবে। 

মিথুন : আজ স্বাস্থ্যোন্নতি হবে। বিবাহিত জীবনে ভালোবাসা ও আকর্ষণ বাড়বে। কাজের ক্ষেত্রে পরিস্থিতি মজবুত থাকবে।  

কর্কট : আজ ব্যয় বাড়বে, ফলে চিন্তিত থাকবেন। গৃহস্থ জীবন আনন্দে কাটবে। পরিবারের সঙ্গে স্মৃতি রোমন্থন করবেন। কাজের ক্ষেত্রে দিন ভালো।

কন্যা : রাজনৈতিক কাজে মনোযোগ দিন। কাজে অবহেলা না করে জনসংযোগ ও প্রচারমূলক যে কোনো ধরনের কাজে নিজেকে মনোনিবেশ করুন। দূরে থাকা মা-বাবা বা সন্তানের সঙ্গে দেখা করলে মানসিকভাবে আপনি ভালো থাকবেন।

সিংহ : পুরনো কোনো পরিকল্পনা হঠাৎ করে বাস্তবায়ন করতে গেলে তা ভণ্ডুল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রভাবশালীদের মন রক্ষা করে কাজ সম্পাদনে উদ্যোগ নিন। কেনাকাটার সময় নিজের অবস্থা বিবেচনা করে ব্যয় নিয়ন্ত্রণ করুন।

বৃশ্চিক : সরকারি-বেসরকারি উভয় ক্ষেত্রেই পদোন্নতির যোগ রয়েছে। সরকারি চাকরিজীবীদের কারও কারও অন্যত্র বদলির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ব্যাপারে আজ সতর্কতা অবলম্বন করুন

তুলা : পুরনো পাওনা আদায়ে সমঝোতার উদ্যোগ সুফল বয়ে আনতে পারে। কারও ওপর আস্থা স্থাপনের আগে আরেকবার ভেবে নেয়া উচিত হবে। আর্থিক যোগাযোগের দিকটি আজ শুভ হতে পারে।

ধনু : আজ অস্থিরতা পড়াশুনাতে ব্যাঘাত ঘটাবে। বেকারদের এখন ব্যবসা শুরু না করাই ভাল। শেয়ার মার্কেটে বিবেচকের মত বিনিয়োগ করুন। গলাব্যাথা ও টনসিলের জন্য সতর্ক হতে হবে। যানবাহন থেকে দূরে থাকুন।

মকর : আজ হতাশাকে টেনে আনবেন না। কোনও চোট-আঘাত লাগার সম্ভাবনা আছে। সন্তানের জন্য চিন্তার কারণ নেই। আবগ আর রাগকে নিয়ন্ত্রণের চেষ্টা করুন। ব্যবসাতে উপার্জন নিয়ে সমস্যা কেটে যাবে। চারুকলার শিল্পীরা কিছু কাজের সুযোগ পেতে পারেন।

কুম্ভ :- আজ আপনার দিনটি ভালো মন্দে যাবে। পারিবারিক কাজের বিষয়ে নৈরাশ্য তৈরী হতে পারে। প্রেমে অপ্রত্যাশিত পরিবর্তন হতে পারে। ব্যবসাতে নতুন যোগাযোগ ঘটবে ও উপার্জন বাড়বে। কারও কথায় বিশ্বাস না করাই ভালো। পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

মীন : আজ নতুন করে ব্যবসায় যুক্ত না হওয়াই ভালো। প্রেমে মানসিক অস্থিরতা থাকবে। ধ্যান এবং যোগ করতে শুরু করুন।মিডিয়া কর্মীদের জন্য ঝামেলার। পেশাগত দায়িত্ব পালনে সতর্ক থাকতে হবে। বন্ধুর সাথে বিরোধের সম্ভাবনা আছে।

[qws]Tags: রাশিফল, আজকের রাশিফল, Horoscope,Todays Horoscope

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel