জিও কে টেক্কা দিতে এবার নতুন চমক নিয়ে এলো ভোডাফোন! সঙ্গে দুর্দান্ত সব অফার!

Vodafone has come up with a new surprise to compete with Geo! Great with all offers!

GNE NEWS DESK: বর্তমানে সবথেকে জনপ্রিয় মোবাইল নেটওয়ার্কিং সংস্থা হচ্ছে জিও।বর্তমানের জিওর (jio) গ্রাহক সবথেকে বেশি । এই লকডাউন করোনা এর সময়ও অন্যান্য নেটওয়ার্কিং সংস্থাগুলি ধসে পড়লেও জিও তার নানা রকম মনকাড়া অফারের জন্য গ্রাহক সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৩২ লক্ষের ও উপরে। তাই জিও কে টেক্কা দিতে এবার আত্মপ্রকাশ করেছে VI । এটি আসলে ভোডাফোন আইডিয়া। নতুন নতুন ফিচার এবং নতুন লোগো নিয়ে আত্মপ্রকাশ করেছে। জেনে নিন এর প্ল্যান গুলি।

১৪৯ টাকার প্ল্যানে মোট ২ জিবি ইন্টারনেট ডেটা এবং ৩০০ টি এসএমএস, বৈধতা ২৮ দিন। ৩৭৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে মোট ৬ জিবি ইন্টারনেট ডেটা এবং ১০০০ টি এসএমএস, বৈধতা ৮৪ দিন। ২,৩৯৯ টাকার একটি বার্ষিক প্ল্যান রয়েছে। এই প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা, বৈধতা ৩৬৫ দিন। ২৪৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা, বৈধতা ২৮ দিন। ২৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ২+২ জিবি ইন্টারনেট ডেটা, বৈধতা ২৮ দিন। ৩৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা, বৈধতা ৫৬ দিনে। ৫৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা, বৈধতা ৮৪ দিন।

প্রসঙ্গত এই অফার গুলি থেকেও বড় হচ্ছে অন্য একটি অফার। যেটি হল প্রত্যেকটি প্লান এর সঙ্গে আনলিমিটেড টকটাইম পাওয়া যাবে। জিওর ক্ষেত্রে যেটি পাওয়া যায় না কারণ ট্রাইয়ের নির্দেশে এর পর জিও টু নন জিও যেগুলি হয় তাতে মিনিটে পয়সা কাটা হয়। তাই এই দুর্দান্ত অফার মানুষজনের কাছে আরো বেশি জনপ্রিয় হবে বলে মনে করছে ভোডাফোন সংস্থা।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel