আজকের রাশিফল ১১/৯/২০২০

Todays horoscope 11/9/2020

মেষ : গায়ের জোরে কাজ করতে যাবেন না। তামাশার স্বীকার হতে পারেন। পরিচিত কারও কথায় নিজের বিনিয়োগ করবেন না। মহিলাদের থেকে ক্ষতির আশঙ্কা। পেটের সমস্যা বাড়তে পারে। বেকারদের নতুন কাজের শুভ যোগ। ছোট ব্যবসায় যুক্ত হলে ভালো হবে।

বৃষ : আজ আপনার দিনটি ভালোর মধ্যে দিয়ে কাটবে। নতুন প্রেমে ও বিবাহের ভাল যোগ রয়েছে। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। লটারি থেকে কিছু আয় হতে পারে।অফিসের পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। ব্যবসায় যোগাযোগ বাড়ায় উন্নতির যোগ রয়েছে।

মিথুন : আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। অফিসে উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা উপকৃত হবেন। তবে উত্তেজনার কারণে ভুলভ্রান্তির সম্ভাবনা রয়েছে। পারিবারিক বিষয়ে স্ত্রীর সঙ্গে পরামর্শ করে নিতে দ্বিধা করবেন না। শরীরের কোনও অংশে যন্ত্রণা নিয়ে চিন্তা। ব্যবসাতে সঠিক বিনিয়োগ লাভদায়ক হবে।

কর্কট : আজ আপনার দিনটি কমবেশি ভালোর মধ্য দিয়ে কাটবে। অফিসের কাজে শুভ যোগ আছে। ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে। আবেগপ্রবণতা পরিহার করে চলুন।

সিংহ : আজ দূরের কোন দুঃসংবাদ মনের শান্তিহানির কারণ হতে পারে। পাওনাদারগন তাগাদা করুন, কিছু অর্থ ফিরে পাবার সম্ভাবনা আছে। আজ সাংস্কৃতিক ক্ষেত্রের যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। তবে এক্ষেত্রে আপনাকে বন্ধুদের সঙ্গে যথেষ্ট কৌশলী হতে হবে। অতিরিক্ত পরিশ্রমে কিছুটা অসুস্থতা অনুভব করতে পারেন। লোভ সংযত করুন। নিজেকেই নিজের পরিবর্তন করতে হবে ও হারিয়ে যাওয়া মূল্যবোধ ফিরিয়ে আনতে হবে।

কন্যা : আজ মানসিক উন্নতি সাধনের চেষ্টা করুন। বিপদগ্রস্ত স্বজনের সাহায্যে এগিয়ে গেলে ভালো করবেন। একই সঙ্গে ধর্মীয় কাজে মন দিলে পরিকল্পনা বাস্তবায়নে সহজেই সিদ্ধান্ত নিতে পারবেন। গৃহিণীদের ক্ষেত্রে বিলাস দ্রব্য কেনাকাটায় আগ্রহী হয়ে উঠতে পারেন। প্রেমিকাদের জন্য দিনটি ভাল হলেও প্রেমিকদের জন্য নয়।

তুলা : আজ নিজের ভাল অনুভুতি গুলো নষ্ট হতে দেবেন না। আজ অতি উৎসাহী হয়ে তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত বাস্তবায়নে যাবেন না। অর্থ প্রাপ্তির অর্থাৎ পুরনো কোনো অর্থ আদায়ে বেশ অগ্রগতি হতে পারে। প্রেম ও বিয়ের আলোচনায় কৌশলী হোন। আপনাকে অবশ্যই সত্যের মর্যাদা দিতে হবে। নিজের প্রতিভার প্রতি যত্নশীল হওয়া উচিৎ।

বৃশ্চিক : আজ জীবন আপনাকে এক নতুন অধ্যায় দেখাতে পারে। নতুন সুযোগ আসার সম্ভাবনা আছে আর সেই সাথে আপনার জীবন-পথের কিছু গুরুত্বপূর্ণ রূপান্তরের জন্য প্রস্তুত হন। আর্থিক লেনদেনের আগে আরও একবার ভেবে দেখুন ঠিক হচ্ছে কিনা। ব্যবসায়ীরা দূরের যোগাযোগে নতুন কোনো কাজের সূত্র পেতে পারেন। পরোপকারে নিজেকে আজ এগিয়ে নিলে মানসিক শান্তি পাবেন। জীবনের উদ্দেশ্য সুস্পষ্ট করা উচিৎ হবে।

ধনু : আজ কারও ওপর নির্ভর করে কাজ সম্পাদনের চেষ্টা না করাই উত্তম হবে। তাহলে ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দিয়ে পরিকল্পিত কাজ সমাধানে সক্ষম হবেন। পরোপকারে ও সামাজিক কর্মকাণ্ডে যথেষ্ট অগ্রগতি হতে পারে।

মকর : আজ ঈর্ষাকাতর কোনো বন্ধুর চক্রান্তে দাম্পত্যজীবনে সন্দেহের কালো ছায়া নেমে আসতে পারে। আজ যা-ই করুন না কেন আগে তা যাচাই করে নিতে হবে তা নাহলে আর্থিক ক্ষতির দিকটাই বেশি দেখা যায়।

কুম্ভ : আজ কর্মক্ষেত্রে সতর্কতার সঙ্গে চোখ-কান খোলা রাখুন। দাম্পত্য কলহ সংক্রান্ত পারিবারিক কিছু ঝামেলা আবসানের লক্ষণ রয়েছে। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন।

মীন : পরিবারের প্রয়োজনীয় সব কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন। পুরনো সমস্যা কোনো আত্মীয়ের কারণে মাথা চাড়া দিয়ে উঠতে পারে। লেনদেনের ব্যাপারে মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel