জেনে নিন

এখন ঘড়ি ব্যবহার করে করুন টাকার লেনদেন, এসবিআই এর সাথে টাইটানের নতুন উদ্যোগ

Now make money transactions using watches, Titan’s new venture with SBI

GNE NEWS DESK: দাম আছে সময়ের। তাই, টাইটান এসবিআই এর সাথে নিয়ে এলো ভারতের প্রথম কন্টাক্টলেস পেমেন্ট ওয়াচ। সূচনা হলো “টাইটান পে” এর সমসাময়িক এক স্টাইলিশ ঘড়ি যা আজকের স্মার্ট গ্রাহকদের ইওনো এসবিআই এর মাধ্যমে দ্রুত এবং ঝামেলা-বিহীন লেনদেন করতে সক্ষম করবে।

বর্তমানে সুরক্ষিত এবং নিরাপদ পেমেন্টের ব্যবস্থার জরুরি প্রয়োজন হয়ে পড়েছে নতুন পরিস্থিতিতে খুচরো কেনাকাটায়।বিশ্বের পঞ্চম বৃহত্তম ঘড়ির ব্র্যান্ড, টাইটান কোম্পানি লিমিটেড দেশের বৃহত্তম ঋণ প্রদানকারী স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) এর সাথে যুক্ত হয়ে ইওনো এসবিআই দ্বারা পরিচালিত টাইটান পে এর সূচনা করল। এই অংশীদারিত্বের মাধ্যমে ভারতে প্রথমবার কন্টাক্টলেস পেমেন্ট এর কার্যকারিতা সহ একাধিক স্টাইলিশ নতুন ঘড়ি নিয়ে এলো টাইটান এবং এসবিআই।

এই লঞ্চটির সাথে সাথেই, এসবিআই অ্যাকাউন্টধারীরা তাদের হাতের “টাইটান পে ওয়াচ” ঘড়িটি কন্টাক্টলেস পেমেন্ট পস মেশিনে ট্যাপ করে অর্থাৎ পস মেশিনের সামনে নিয়ে গেলেই পেমেন্ট হয়ে যাবে, তাঁদের আর এসবিআই ব্যাঙ্ক কার্ড সোয়াইপ বা ব্যবহার করতে হবেনা। পেমেন্টের ক্ষেত্রে পিন লাগবেনা ২০০০ টাকা অবধি। ট্যাপি টেকনোলজিস এর একটি সার্টিফায়েড ও সুরক্ষিত নিয়ার ফিল্ড কমিউনিকেশন (এনএফসি) চিপ ঘড়ির স্ট্র্যাপের মধ্যে থাকবে যার দ্বারা স্ট্যান্ডার্ড কন্টাক্টলেস এসবিআই ডেবিট কার্ডের সমস্ত কাজ করা সম্ভব হবে।

আবার দেশের ২০ লক্ষের ও বেশি কন্টাক্টলেস মাস্টার কার্ড এনাবল্ড পয়েন্ট অফ সেল (পিওএস) মেশিনে এই ঘড়ির মাধ্যমে পেমেন্ট করা সম্ভব হবে। পুরুষদের জন্য ৩টি স্টাইল এবং মহিলাদের জন্য ২ টি স্টাইলের ঘড়ি রয়েছে এই এক্সক্লুসিভ ঘড়ির সম্ভারে এবং সমস্ত এসবিআই এবং টাইটান গ্রাহকদের কাছে সমাদৃত করতে আকর্ষণীয় ঘড়িগুলির মূল্য ২৯৯৫টাকা থেকে শুরু করে ৫৯৯৫ টাকার মধ্যে নির্ধারণ করা হয়েছে।

এই অংশীদারি সম্পর্কে এসবিআই এর চেয়ারম্যান রজনীশ কুমার বলেন, “কন্টাক্টলেস পেমেন্টের জগতে টাইটানের এই অনন্য উদ্ভাবনীতে অংশ হতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি যে এই উদ্ভাবন আমাদের গ্রাহকদের ট্যাপ অ্যান্ড পে প্রযুক্তি দিয়ে শপিংয়ের অভিজ্ঞতাটিকে নতুন করে সংজ্ঞায়িত করবে। সর্বোত্তম প্রযুক্তিগত সয়াহতার সাথে, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সর্বদা গ্রাহকদের সবোর্ত্তম শ্রেণীর ব্যাঙ্কিং পরিষেবা প্রদানে সচেষ্ট রয়েছে”।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel