জেনে নিন

VI গ্রাহকদের জন্য সুখবর, এবার মেয়াদ ফুরিয়ে গেলেও ব্যবহার করা যাবে আপনার ইন্টারনেট ডেটা

GNE NEWS DESK : Vodafone এবং Idea দুটি মিলিত হয়ে VI এর উদ্ভবে চালু করা হলো নতুন নিয়ম। বেশি করে গ্রাহক টানার জন্য হোক অথবা গ্রাহক ধরে রাখার জন্য হোক যে কোন কারনেই হোক না কেন এবার গ্রাহকের প্রতি সদয় হয়েছে VI । জানা গেছে নতুন নিয়মে যদি আপনার ইন্টারনেট ডাটা প্যাক এর মেয়াদ শেষ হয়ে যায় কিন্তু আপনার ইন্টারনেট ডেটা যদি তখনও বেঁচে থাকে তাহলে সেটি যোগ করে দেওয়া হবে।

তবে ২৪৯ টাকা বা তার উপরে VI এর যেসব আনলিমিটেড রিচার্জ প্যাক আছে সেই সমস্ত রিচার্জেই এই সুবিধাটি পাওয়া যাবে।তবে এই পুরো বিষয়টি হবে সপ্তাহের ভিত্তিতে। অর্থাৎ প্রতিদিন একজন গ্রাহককে যেটুকু ইন্টারনেট ডাটা দেওয়া হবে সেটা যদি পুরোটাই সে ব্যবহার করে ফেলে তাহলে আর কোন অফারের প্রশ্ন উঠছে না কিন্তু যদি তা খরচ না হয়ে থাকে তাহলে সেটা সপ্তাহের শেষে যুক্ত করা হবে।

প্রতি সপ্তাহের সাত দিন ধরে VI এর এই হিসাব চলবে। সংস্থার প্রতিশ্রুতি অনুযায়ী ২৪৯, ৩৯৯, ৫৯৯ টাকার প্যাকেট অতিরিক্ত ৫ GB ডেটা দেওয়ার পাশাপাশি উইকেন্ড রোল ওভার ডেটাও মিলবে। ৭৯৫ ও ২৫৯৫ টাকার রিচার্জেও এই অফার মিলবে। তবে এসবের সঙ্গে ১ বছরের জন্য Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশনও মিলবে। এই অফার ১৭ই জানুয়ারি ২০২১ পর্যন্ত চালু থাকবে অর্থাৎ অফুরন্ত কালের জন‍্য এই অফারটি দিচ্ছে না VI ।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel