জেনে নিন

ব্যাবসা করেই মাসে আয় করুন ৩০ থেকে ৪০ হাজার টাকা, তাও আবার বাড়ি বসেই! বিস্তারিত জেনে নিন

GNE NEWS DESK: আপনি ক রোজগার করতে ইচ্ছুক বা রোজগার করার পথ খুঁজে পাচ্ছেন না। বা এই লক ডাউনের সময়ে বুঝে পাচ্ছেন না কিভাবে বাড়ি বসে আয় করবেন? তাহলে আপনি ব্যাবসা করার জন্য একেবারে সঠিক। প্রিন্টেড টি শার্টের ডিমান্ড বর্তমান সময়ে খুব। আর এই ব্যবসা আপনি ঘরে বসেই অনায়াসে করতে পারবেন।

এখন অনেক স্কুল কলেজ এমন আছে যারা কাস্টমাইজড টি শার্ট ব্যবহার করে, আর এক্ষেত্রে আপনি নিজের টিশার্ট ছাড়াও অন্যের টি শার্ট প্রিন্ট অনায়াসেই করতে পারবেন। তাদের সাথে ডিল করে অর্ডার নিতে পারলে আপনার ভাগ্য খুলে গেল বলা যায়।

এইটুকু মনে রাখবেন, একেবারে বড় কিছু কোনোভাবেই একবারে করা যাবে না তাই আস্তে আস্তে সব করতে হবে। এই ব্যবসার এক্তা ইউএস্পি হল খুব কম টাকা ইনভেস্ট করেই কাজ শুরু করা যাবে, মাত্র ৪০ থেকে ৭০ হাজার টাকা ইনভেস্ট করলেই মাসে কামাই করতে পারবেন ৩০ থেকে ৪০ টাকা। আর ব্যবসায় একবার লাভের মুখ দেখতে পারলেই পরে তা কিভাবে বাড়ানো যায় তা চিন্তাভাবনা করে এগোনো যাবে।

৫০ হাজার টাকা লাগবে আপনার প্রিন্টিং মেশিন কিনতে আর ১২০ টাকার মতো করে পরবে আপনার ওই টিশার্ট টি কিনতে। আর ১০ টাকা করে পড়বে প্রিন্টের খরচা। আর আপনি যদি সেই টিশার্ট টি ২৫০ টাকা করেও বিক্রি করেন তবেও আপনার ৫০% লাভ থেকে যায়। আবার এখানে আপনি ই কমার্সের সাথে যোগাযোগ করেও এই ব্যাবসার উন্নতি ঘটাতে পারেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel