প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেনে নিন

গ্যাস বুকিংয়ের নিয়মে বড়সড় পরিবর্তন, জেনে নিন বিস্তারিত

GNE NEWS DESK: গ্যাস কোম্পানি পরিবর্তন আনলো গ্যাস বুকিংয়ের নিয়মের ক্ষেত্রে। গ্যাস কোম্পানিগুলি আগামী ১ নভেম্বর থেকে নতুন নিয়ম চালু করতে চলেছে বাড়িতে গ্যাসের সিলিন্ডার পৌঁছে দেবার নিয়মের ক্ষেত্রে। সকলকেই মানতে হবে এই নিয়ম। আর বাড়িতে গ্যাস পৌঁছানো বন্ধ হয়ে যেতে পারে যদি এই নিয়ম না মানা হয়।

এতদিন পর্যন্ত যেই নম্বরে গ্যাস বুকিং করা যেত তার পরিবর্তন করা হয়েছে। এই নতুন নম্বর চালু হতে চলেছে আগামী ১ লা নভেম্বর থেকে। এই নতুন নিয়ম চালু করা হচ্ছে পশ্চিমবঙ্গ, সিকিম, আন্দামানের গ্রাহকদের জন্য। এতদিন পর্যন্ত গ্রাহকরা ফোন করতেন ৯০৮৮৩২৪৩৬৫ নম্বরে। এবার থেকে ৭৭১৮৯৫৫৫৫৫ এই নম্বরে ফোন করবেন গ্রাহকরা আগামী ১ নভেম্বর থেকে। এবার থেকে গ্রাহকদের গ্যাস বুকিং করতে হবে এই নম্বর থেকেই।

শনিবার ইন্ডেন ডিস্ট্রিবিউটর আসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে এই নির্দেশের কথা। এই নতুন নাম্বার থেকেই গ্রাহকদের গ্যাস বুকিং করতে হবে সব রকম গ্যাস বুকিং অর্থাৎ ভর্তুকি, ভর্তুকিহীন এবং বাণিজ্যিক সব ধরণের গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে। তবে এই নম্বর পরিবর্তন হয়েছে শুধু ইন্ডেন গ্যাসের ক্ষেত্রেই। অন্য গ্যাস কোম্পানিগুলির ক্ষেত্রে কোনো পরিবর্তন হয়নি।

Related Articles