Friday, September 29, 2023

Horoscope Today: আজকের রাশিফল ২০/৮/২০২৩

প্রকাশিত:

- Advertisement -

মেষ/ Aries রাশিফল Rashifal : শরীরের উন্নতিন জন্য শরীরচর্চা করা উচিৎ। আজেবাজে জিনিসে বেশি খরচ করবেন না এতে আপনার অর্থ সমস্যা দেখা যেতে পারে। কারো সামনে মাথা নোয়াবেন না কারন আপনি জানেন আপনি কোনো ভুল করেন নি। গোটাদিন এরকম গেলেও সন্ধ্যা সময় আপনার সঙ্গীর প্রেম আপনার মন ভালো করে দেবে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : আজ নানা দিক থেকে প্রচুর বাধা আসতে পারে। সন্তানদের জন্য কোনও কারণে মুখ উজ্জল হওয়া সম্ভাবনা আছে। খুব কাছের কারও কাছ থেকে ভাল কিছু উপহার পেতে পারেন। নিজের কর্মকুশলতায় চাকরির জায়গায় সুনাম অর্জন করতে পারবেন। চিকিৎসকদের জন্য সময়টা খুব ভাল।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : আপনার মনে যদি শান্তি চান তবে উত্তেজনার সমাধাণ করুন। আজ কোনো কিছুতে অর্থ লাগাতে লাভের সম্ভাবনা আছে। মাথা গরম করে সঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি করবেন না। ভালো এটাই হবে তার সঙ্গে বসে ভুল-বোঝাবুঝি টা মিটিয়ে নিন। সময়ের কাজ সময়ে করা ভালো।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : কোনও আত্মীয়ের ওপর আজ বেশি বিশ্বাস না করাই ভাল। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা হতে পারে। গুরুজনের শারীরিক অবস্থা খারাপ হতে পারে। বাড়িতে মাঙ্গলিক কাজ নিয়ে আলোচনা। আজ সব কিছু জানার আগ্রহ থাকবে। জ্ঞানের পরিধি বাড়ানোর সুযোগ পেতে পারেন।

সিংহ/ Leo রাশিফল Rashifal : কিছু উত্তেজনা ও মতপার্থক্য আজ আপনাকে গোটাদিন খিটখিটে করে রাখবে। আপনি যদি আজ দীর্ঘমেয়াদী বিনিয়োগ করেন তবে ভালো লাভ পাবার সুযোগ আছে। আজ আপনার প্রিয়জনেরা আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। আজ আপনি সকলের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে পছন্দ করবেন।

আরও পড়ুন:  Raksha Bandhan 2023: রাখি বন্ধন কোন রাশির জাতকদের জন্য হতে চলেছে শুভ, জানুন বিস্তারিত

কন্যা/ Virgo রাশিফল Rashifa : অতিরিক্ত উদাসীন মনোভাব আজ ব্যবসায় ক্ষতি করতে পারে। অকারণে সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। পড়াশোনায় অতিরিক্ত পরিশ্রম প্রয়োজন। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন।

তুলা/ Libra রাশিফল Rashifal : যদি আপনি ভালো থাকতে চান তবে অতীতে ফিরে যান। অর্থ সঞ্চয়ের জন্য পরিবারের পরামর্শ নিতে পারেন। আপনার রসিক স্বভাব সকলকে আপনার দিকে টানবে। আজ আপনার কাছে একটি ভালোবাসার দিন হতে চলেছে৷ আপনার সঙ্গী আজ বিভিন্ন ভাবে আপনার মন জয় করতে উদ্যোগী হবে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। আত্মীয়ের পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তি। বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : ভালো কাজ আপনাকে চাপমুক্ত রাখবে। অর্থনৈতিক উন্নতির ফলে আপনি অনেক টাকা পাবেন। ফেলে রাখা কাজ পারলে সম্পুর্ণ করুন। আজকে ভ্রমণ উপযোগী নয়। আজ প্রেমের দিন হিসেবে ভালো। হাতে কিছুটা সময় বের করে আপনার সঙ্গীর সঙ্গে কাটান।

আরও পড়ুন:  Horoscope Today: আজকের রাশিফল ১৯/৮/২০২৩

মকর/ Capricorn রাশিফল Rashifal : হঠাৎ করে কোনও আয় আপনাকে অবাক করতে পারে। শৌখিনতার জন্য খরচ হবে। পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণ। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে, ফলে উপার্জন ভালই হবে। বিদ্যার্থীদের একটু সতর্ক থাকতে হবে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : আজ আপনি বেশ ফুরফুরে থাকবেন। আর্থিক উন্নতি আজকের দিনটা আরো সুন্দর করে তুলবে। তেউ আপনার প্রতি খারাপ আচরণ করলেও আপনি তার সঙ্গে ভালো আচোরণ করুন। আজ আপনার সঙ্গীর শরীর খারাপ হতে পারে। তার দিকে নজর দিন।

মীন/ Pisces রাশিফল Rashifal : যুক্তিপূর্ণ কথার জন্য কর্মস্থানে সহকর্মীর মন জয় করতে পারবেন। প্রশাসনিক কোনও কাজের দায়িত্ব এসে পড়তে পারে। তর্ক বিতর্ক থেকে একটু দূরে থাকবেন। শেয়ার ব্যবসায় লাভবান হতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক অসুস্থতা আসতে পারে।

x

Latest articles

চাকরির দেওয়ার নামে লাখ লাখ টাকা আত্মসাৎ, তৃণমূল নেতাকে কলার ধরে বেধড়ক মার

ফের অস্বস্তিতে শাসক দল। আবারও টাকা নিয়ে চাকরি না দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে।...

মিড ডে মিলের চাল-ডাল চুরি করতে গিয়ে পাকড়াও গুনধর শিক্ষক

শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে এখনও গোটা রাজ্যে উত্তপ্ত। কিছুদিন আগে শোনা গিয়েছিল নিয়মিত স্কুল...

New York Durga Puja : নিউ ইয়র্কে হয় একাধিক দুর্গাপুজো, কোমর বাঁধছেন শহরের বাঙালিরা

যত সময় গিয়েছে নিউইয়র্ক শহরে বেড়েছে বাঙালির সংখ্যা। সেই সঙ্গে বৃদ্ধি পেয়েছে পুজো সংখ্যাও।...

Canada Durga Puja : পুজোয় উইন্ডসরে এক টুকরো বাঙালিয়ানা, অপেক্ষায় প্রবাসীরা

আপনি যেখানেই যান, কপাল নয়, সঙ্গে পাবেন 'বাঙালি'কে। আর বাঙালি যেখানেই যায়, সেখানে বহন...

আরও খবর

Meri Mati Mera Desh : মোহবনীতে ক্ষুদিরামের জন্মভিটের মাটি সংগ্রহ ‘আমার মাটি আমার দেশ কর্মসূচি’তে

দেশের স্বাধীনতার ৭৫ বছর পূর্তিতে দেশ জুড়ে পালিত হচ্ছে 'আজাদি কা অমৃত মহোৎসব'! তারই...

Sourav Puja : ৫১ তম বর্ষে সৌরভের বড়িশা প্লেয়ার্স কর্নারের দুর্গোৎসব

বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজো ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ৫০টি বর্ষ অতিবাহিত করেছে। এই...

আর্থিক ক্ষেত্রে আসছে পরিবর্তন, সময় থাকতে জেনে রাখুন এই ৬টি বিষয়

বছর শেষ হওয়ার আগেই এই ৬টি বিষয়ের উপর আসছে পরিবর্তন। ১ লা অক্টোবর থেকে...