Friday, September 29, 2023

Horoscope Today:আজকের রাশিফল ২৯/৭/২০২৩

প্রকাশিত:

- Advertisement -

মেষ/ Aries রাশিফল Rashifal : মানসিক শান্তি আসতে পারে পরিবারের সদস্যদের সুখ -সমৃদ্ধিতে৷ পেতে পারেন প্রেমের প্রস্তাব৷ প্রিয়জনকে ঘিরেই আজকের দিনটা কাটতে পারে৷ অবসান ঘটতে পারে ভুল বোঝাবুঝির। কোনও ব্যক্তির উপর আধিপত্য দেখানো থেকে বিরত থাকাই শ্রেয়।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : আজ বড়দের আশীর্বাদ ও সহযোগিতা আপনার জন্য শুভ হবে। আজকের দিনটি শুভ প্রমাণিত হবে। কোনো ধর্মীয় স্থানে গিয়ে আপনি অনেক মানসিক শান্তি পাবেন। আপনার মধ্যে নতুন শক্তির যোগাযোগ থাকবে। কিছু কাজ শেষ না হওয়ার কারণে সন্দেহ ও হতাশা দেখা দিতে পারে। আপনার চিন্তায় ধৈর্য এবং স্থিতিশীলতা বজায় রাখুন। অর্থ সংক্রান্ত কোনো লেনদেন আজ স্থগিত রাখলে ভালো হবে। ব্যবসায় আপনার কাজের মান আরও ভাল বজায় রাখার প্রয়োজন রয়েছে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : জীবনকে সঠিক পথে চালাতে পরিকল্পনামাফিক কাজ এবং কঠোর পরিশ্রম করতে হবে। তবে গ্রহের অবস্থান অনুকূল না থাকায় কোনও সমস্যার কার্যকরী সমাধান বের করতে পারবেন না। তাই পরামর্শ দেওয়া হচ্ছে ধৈর্য্য ধরতে ও মাথা ঠান্ডা রাখতে। বিরত থাকা উচিত কোনও কিছুর প্রত্যাশা করা থেকে৷

কর্কট/ Cancer রাশিফল Rashifal : আজ আপনি একটি কঠিন কাজ সমাধান করার চেষ্টা করবেন। আপনি শক্তিতে পূর্ণ হবেন। পারিবারিক বিবাদের সমাধান হলে ঘরে সুখ শান্তি আসবে। সন্দেহের প্রবণতা থেকে দূরে থাকুন। ঘনিষ্ঠ বন্ধুর আচরণ আপনার জন্য ঝামেলার কারণ হতে পারে। বেশি ধার নেবেন না। এ সময় শিশুদেরও সঠিক নির্দেশনা প্রয়োজন। বাহন সুখ পাবেন।

সিংহ/ Leo রাশিফল Rashifal : সমস্যা দেখা দিতে পারে বাড়িতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে। দুঃচিন্তায় ফেলতে পারে সন্তানদের বিরুপ আচরণ৷ যা পরিস্থিতিকে জটিল থেকে জটিলতর করতে পারে৷ বেগ পেতে হতে পারে এই পরিস্থিতির মোকাবিলা করতে। এছাড়া পারিবারিক বিবাদ দেখা দিতে পারে৷ সর্তক থাকতে হবে প্রতিবেশীদের থেকে।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আজ আপনি কিছু সময়ের জন্য নিজের স্বার্থে কাজ করবেন। বন্ধুদের সাথে সময় কাটবে। কথা বলার সময় অশ্লীল শব্দ ব্যবহার করবেন না। নিজের উপর বিশ্বাস রাখুন, কারো ভুল পরামর্শ আপনার জন্য ক্ষতিকর হতে পারে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে চলমান সম্পর্কে বিবাদ হতে পারে।

তুলা/ Libra রাশিফল Rashifal : মনে আসতে পারে ছোটোবেলায় চিন্তামুক্ত দিনগুলিতে ফিরে যাওয়ার ইচ্ছা। স্মৃতি রোমন্থনের জন্য ফেলা আসা শহরতলিতে বেড়ানোর পরিকল্পনা করতে পারেন। আনন্দ দিতে পারে হঠাৎ করে যোগাযোগ হওয়া পুরোনো বন্ধুর সঙ্গ।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : কঠোর পরিশ্রম যেকোনো কঠিন কাজের সমাধান করতে পারে। অতিরিক্ত পরিশ্রম করা সত্ত্বেও, আপনি বাড়িতে আপনার সম্পূর্ণ সমর্থন দেবেন। অপ্রয়োজনীয় খরচ আপনাকে বিরক্ত করতে পারে। অপরিচিত কারো সাথে বিবাদে জড়াবেন না। কোথাও থেকে কোনো অপ্রীতিকর খবর পেয়ে মন খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে যথাযথ ব্যবস্থা থাকবে। অতিরিক্ত কাজের কারণে আপনি আপনার ভ্রমণ পিছিয়ে দিতে পারেন।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : পরিবর্তন আসতে পারে কর্মক্ষেত্রে৷ পরিবার এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখতে বৃহৎ পদক্ষেপ গ্রহণ করতে হবে। সাফল্যের সঙ্গে পালন করতে পারবেন সমস্ত কাজ৷ এর ফলে প্রতিদ্বন্দ্বীরা ঈর্ষান্বিত হতে পারেন।

মকর/ Capricorn রাশিফল Rashifal : শিশুদের কার্যকলাপ নিরীক্ষণ করুন, অলসতা কিছু অসমাপ্ত কাজ পিছনে ফেলে যেতে পারে। এই সময়ে আপনার শক্তি এবং কাজের ক্ষমতা হ্রাস পেতে দেবেন না। সময় অনুযায়ী আচরণে পরিবর্তন আনতে হবে। নতুন কোনো কাজ শুরু করার জন্য সময় অনুকূল নয়।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : সহকর্মীদের সঙ্গে সম্পর্ক মজবুত করতে এবং নতুন সম্পর্ক তৈরি করার জন্য আজকের দিনটি ভালো। বাড়িতে সমাগম হতে পারে আত্মীয়-স্বজনদের৷ ছোটোখাট সামাজিক অনুষ্ঠানের দরুন বাড়িতে তৈরি হতে পারে আনন্দমুখর পরিবেশ৷

মীন/ Pisces রাশিফল Rashifal : আপনার কোনো বিশেষ দক্ষতা মানুষের সামনে চলে আসবে। ভুল কাজে ব্যয় করা বাজেট নষ্ট করতে পারে। ভাইদের সাথে সম্পর্ক যাতে নষ্ট না হয় সেদিকে খেয়াল রাখুন। প্রবীণদের পরামর্শ ও নির্দেশনা মেনে চলুন। ব্যবসা সংক্রান্ত কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য সময় ভালো।

x

Latest articles

চাকরির দেওয়ার নামে লাখ লাখ টাকা আত্মসাৎ, তৃণমূল নেতাকে কলার ধরে বেধড়ক মার

ফের অস্বস্তিতে শাসক দল। আবারও টাকা নিয়ে চাকরি না দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে।...

মিড ডে মিলের চাল-ডাল চুরি করতে গিয়ে পাকড়াও গুনধর শিক্ষক

শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে এখনও গোটা রাজ্যে উত্তপ্ত। কিছুদিন আগে শোনা গিয়েছিল নিয়মিত স্কুল...

New York Durga Puja : নিউ ইয়র্কে হয় একাধিক দুর্গাপুজো, কোমর বাঁধছেন শহরের বাঙালিরা

যত সময় গিয়েছে নিউইয়র্ক শহরে বেড়েছে বাঙালির সংখ্যা। সেই সঙ্গে বৃদ্ধি পেয়েছে পুজো সংখ্যাও।...

Canada Durga Puja : পুজোয় উইন্ডসরে এক টুকরো বাঙালিয়ানা, অপেক্ষায় প্রবাসীরা

আপনি যেখানেই যান, কপাল নয়, সঙ্গে পাবেন 'বাঙালি'কে। আর বাঙালি যেখানেই যায়, সেখানে বহন...

আরও খবর

Medinipur Dengue : “কোয়াকের পাল্লায় পড়বেন না, বাড়িতে শুয়ে শুয়ে মৃত্যুবরণ করবেন না”, ডেঙ্গি-বার্তা সিএমওএইচ-এর

চিফ রিপোর্টার- অর্পণ ভট্টাচার্য্যপশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলায় ক্রমশ ডেঙ্গি (Dengue) প্রভাব বিস্তার করছে।...

London Durga Puja : লন্ডনে শারদোৎসব! বিলেতে উমার আরাধনা প্রবাসী বাঙালির

শরৎ এসেছে! শুরু হয়েছে পুজোর দিন গোনা৷ বাঙালি বিশ্বের যে প্রান্তেই থাকুক না কেন,...

Medinipur : শহরে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, সাহায্য করা হবে ক্যান্সার আক্রান্তদের

চিফ রিপোর্টার- অর্পণ ভট্টাচার্য্যমেদিনীপুর শহরে অনুষ্ঠিত হতে চলেছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব তথা ইন্টারন্যাশনাল ফিল্ম...